Friday, September 30, 2022
HomeবিনোদনFILMSA Thursday Trailer Out সাসপেন্সে ভরপুর 'এ থার্সডে' ছবির ট্রেলার

A Thursday Trailer Out সাসপেন্সে ভরপুর ‘এ থার্সডে’ ছবির ট্রেলার

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা, A Thursday Trailer Out ইয়ামি গৌতম-অভিনীত ‘এ থার্সডে’-এর প্রথম ট্রেলার প্রকাশিত হয়েছে। এটি একটি আকর্ষণীয় থ্রিলার৷ বেহজাদ খাম্বাটা পরিচালিত, ‘এ থার্সডে’-তে এছাড়াও অভিনয় করেছেন নেহা ধুপিয়া, ডিম্পল কাপাডিয়া, অতুল কুলকার্নি এবং করণবীর শর্মা।

এ থার্সডে’ ছবিতে শিক্ষিকার ভূমিকায় ইয়ামি গৌতম A Thursday Trailer Out

‘এ থার্সডে’ ট্রেলারে কিন্ডারগার্টেন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন নয়না জয়সওয়াল ওরফে ইয়ামি গৌতম। হঠাৎ শিক্ষিকা কোলাবা থানায় ফোন করে জানায় যে, তার ১৬ জন ছাত্র ছাত্রীদের বন্দি করে রাখা হয়েছে। এই সিনেমায় নেহা ধুপিয়াকে একজন পুলিশ অফিসার হিসাবে দেখা যাবে। যে বন্দি ছাত্র ছাত্রীদের উদ্ধার করতে এগিয়ে আসবে।কিন্তু নয়না দাবি করে যে, সে অন্য একজন অফিসার, জাভেদ খানের সাথে কথা বলতে চায়। একজন পুলিশ হিসাবে প্রবেশ করেন অতুল কুলকার্নি। ট্রেলারে ইয়ামিকে স্কুলের বাইরে অবস্থানরত বাহিনীতে গুলি করতে দেখা যায়, যখন একজন সংবাদ উপস্থাপক তাকে পাগল বলে ডাকে। ট্রেলারে নেহাকে একজন গর্ভবতী পুলিশ এবং ডিম্পলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখানো হয়েছে।

একজন গর্ভবতী পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে নেহা ধুপিয়াকে A Thursday Trailer Out

71 Neha Dhupia

এসিপি ক্যাথরিন আলভারেজের অভিনয় সম্পর্কে, নেহা একটি প্রেস বিবৃতিতে বলেছিলেন, “যখন আমি প্রথম স্ক্রিপ্টটি পড়ি, তখন আমি অবিলম্বে ‘এ থার্সডে’-তে অংশ হতে চেয়েছিলাম। একজন গর্ভবতী পুলিশ অফিসার হিসাবে আমার ভূমিকা খুবই অনন্য কারণ আমি একটি অপহরন পরিস্থিতির সাথে মোকাবিলা করছি যেখানে শিশুরা জড়িত এবং আমার চরিত্রটিও শীঘ্রই একজন মা হয়ে উঠবে। আমারও বাচ্চা আছে বলে আমি চরিত্রটির সাথে সম্পর্কযুক্ত হতে পারি। সিনেমার গতি দর্শকদের শেষ মুহূর্ত পর্যন্ত ব্যস্ত রাখবে। পুরো দল সত্যিই কঠোর পরিশ্রম করেছে এবং একটি থ্রিলার তৈরি করেছে যা সবাইকে বিনোদন দেবে!”

ছবিতে রক্ষককে ভক্ষকের ভূমিকায় দেখানো হয়েছে A Thursday Trailer Out

ছবিতে নিজের ভূমিকা সম্পর্কে কথা বলতে গিয়ে ইয়ামি গৌতম বলেন, “আমি কখনোই নয়নার মতো স্বতন্ত্র চরিত্রে অভিনয় করিনি। সে এত বৈচিত্র্যময় আবেগ প্রজেক্ট করে। আমি তাকে বিভিন্ন শেডে তুলে ধরার জন্য সত্যিই অনেক চেষ্টা করেছি। তিনি একজন শিক্ষিকা, যিনি সর্বদা বাচ্চাদের দেখাশোনা করে। তাকে একজন রক্ষক থেকে ভক্ষকতে রূপান্তরিত করেছে এই ছবি। কারণ তিনি তাঁর নিজের বাচ্চাদেরই বন্দি করবেন এই ছবিতে।

আরও পড়ুন : Ananya Panday Latest Photo অফ শোল্ডার টপে কিলার পোজ অনন্যা পাণ্ডের

___

Published by Julekha Nasrin

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular