Friday, September 30, 2022
HomeবিনোদনAbhishek And Aishwarya 15th Anniversary; কেটে গেল ১৫ বছর! বিবাহবার্ষিকী পালন করছেন...

Abhishek And Aishwarya 15th Anniversary; কেটে গেল ১৫ বছর! বিবাহবার্ষিকী পালন করছেন অভিষেক-ঐশ্বর্য

ইন্ডিয়া নিউজ বাংলা

Abhishek And Aishwarya 15th Anniversary

কলকাতা; বিয়ের পর ১৫ বছর পার হয়ে গেলেও এখনও বলিউডের অন্যতম পাওয়ার কাপল বলা হয় তাঁদের। বি-টাউনের অন্যতম হট ও প্রিয় দম্পতি অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। আজ তাদের বিবাহ বার্ষিকী। ২০ এপ্রিল ২০০৭, দুজনেই সাত জন্মের বন্ধনে আবদ্ধ হন।

Capture3 3

Abhishek And Aishwarya 15th Anniversary

দুজনে বিয়ের ১৫ বছর পূর্ণ করেছেন। দু’জনেই একে অপরের প্রশংসা করেছেন বহুবার। ঐশ্বর্য যখন অভিষেককে তার অনুপ্রেরণা হিসেবে বর্ণনা করেন, তখন অভিষেক বিশ্বাস করেন যে অ্যাশ সবচেয়ে বড় তারকা এবং তিনি তার স্ত্রীর জন্য গর্বিত। আজ বিয়ের ১৫তম বার্ষিকীতে জেনে নিন জুটির প্রেমের গল্পের মজার তথ্য। দুজনের প্রথম দেখা হয়েছিল ১৯৯৭ সালে সুইজারল্যান্ডে। সেখানে ঐশ্বরিয়া ফিল্ম “পেয়ার হো গয়া” ছবির শুটিং করছিলেন এবং এখানেই দুজনের প্রথম দেখা হয়েছিল।

abhishek P 200417

Abhishek And Aishwarya 15th Anniversary

সুইজারল্যান্ডে অভিনেতা ববি দেওলের সঙ্গে অর পেয়ার হো গয়া ছবির শুটিং করছিলেন ঐশ্বরিয়া। ববি ও অভিষেক ভালো বন্ধু ছিলেন। ববি যখনই জানতে পারে যে অভিষেক সুইজারল্যান্ডে আছেন, তিনি অভিষেককে ডিনারের জন্য ডেকেছিলেন। সেখানেই ববি দেওলের কারণে অভিষেক এবং অ্যাশের প্রথম দেখা হয়েছিল। ২০০০ সালে, অভিষেক এবং ঐশ্বরিয়া প্রথমবারের মতো ‘ধাই অক্ষর প্রেম কে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন।

Capture4 3

Abhishek And Aishwarya 15th Anniversary

তিন বছর পর, ২০০৩ সালে, তারা দুজনই আবার একসঙ্গে কাজ করার সুযোগ পান। তারা ‘কুছ না কাহো’ ছবিতে অভিনয় করেন। এতদিন পর্যন্ত দুজনেই বন্ধু ছিলেন। ২০০৫ সালে, অভিষেক এবং ঐশ্বরিয়া আবার ‘বান্টি আর বাবলি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। যদিও এই ছবিতে অ্যাশ শুধুমাত্র কাজরা রে গানটিতে ছিলেন। অভিষেকের বিপরীতে ছিলেন রানি মুখার্জি। কিন্তু এই গানের শুটিংয়ের সময় দুজনেই একে অপরকে পছন্দ করতে শুরু করেন।

Kajra Re

Abhishek And Aishwarya 15th Anniversary

এর পর দুজনেই উমরাও জান, গুরু এবং ধুম ২ ছবিতে একসঙ্গে কাজ করেন। সেখানে দুজনে একসঙ্গে অনেক সময় কাটান এবং একে অপরের প্রেমে পড়েন। অভিষেক ঠিক করেছিলেন যে, শীঘ্রই তিনি ঐশ্বরিয়াকে প্রস্তাব দেবেন। তাদের গুরু চলচ্চিত্রটি ১২ জানুয়ারী ২০০৭ এ মুক্তি পায়। কিন্তু তার আগে তারা ছবিটির প্রিমিয়ারের জন্য নিউইয়র্কে ছিলেন। সেখানে অভি অ্যাশের প্রতি তার ভালবাসার প্রকাশ করেছিলেন। এর পরে, ১৪ জানুয়ারী ২০০৭-এ দুজনেই মুম্বাইতে অভিষেকের বাংলো জলসায় বাগদান করেন।

abh aish tirupathi 1587346405

Abhishek And Aishwarya 15th Anniversary

এরপর বেশ কয়েকটি তারিখে একসঙ্গে দেখা গেছে দুজনকে। ঐশ্বরিয়া ২০ এপ্রিল ২০০৭ সালে অভিষেককে বিয়ে করেন। বয়সে অভিষেকের থেকে তিন বছরের বড় ঐশ্বরিয়া। বিয়ের দিন ঐশ্বরিয়া যে শাড়িটি পরেছিলেন তা ছিল খুবই সুন্দর। তার সোনালি কাঞ্জিভরম শাড়িতে আসল সোনার সুতোর কাজ ছিল। রিপোর্ট অনুযায়ী, এর দাম ছিল ৭৫ লক্ষ টাকা। একই সময়ে, তার বিয়ে উপলক্ষে অভিষেক সোনার কাজ সহ একটি সাদা শেরওয়ানি পরেছিলেন। বিয়ের পরপরই দুজনে হানিমুনে ইউরোপে যান, সেখানে প্রায় এক মাস একসঙ্গে কাটিয়েছেন। বিয়ের প্রায় সাড়ে চার বছর পর দুজনেই প্রথমবারের মতো বাবা-মা হন। ১৬ নভেম্বর ২০১১-তে তাদের একটি কন্যা সন্তান জন্ম নেয়, যার নাম তারা আরাধ্যা রাখে।

Capture2 3

Abhishek And Aishwarya 15th Anniversary

আরও পড়ুন; Kajal Agarwal blessed with a baby boy; মা হলেন কাজল আগরওয়াল

আরও পড়ুন; Disha Patani Shares Photo With Pet; কুকুরছানার সাথে মিষ্টি আলিঙ্গনের ছবি শেয়ার করলেন দিশা পাটানি

আরও পড়ুন; Urfi Javed In Candy Floss Dress; আবারও বিদ্রুপের মুখে উরফি, ভাইরাল ভিডিয়ো

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular