Friday, December 9, 2022
HomeCrimeActress arrested কেপমারির অভিযোগে গ্রেফতার বাংলার অভিনেত্রী রুপা দত্ত

Actress arrested কেপমারির অভিযোগে গ্রেফতার বাংলার অভিনেত্রী রুপা দত্ত

 

 

রনিক দত্ত, ইন্ডিয় নিউজ বাংলা, কলকাতা: কেপমারির অভিযোগে গ্রেফতার হলেন বাংলার অভিনেত্রী রুপা দত্ত। একসময় টলিউডে কাজ করেছেন তিনি। কাজ করছিলেন বলিউডেও।

শনিবার বইমেলা প্রাঙ্গনে একটি ডাস্টবিনে ব্যাগ ফেলে রেখে চলে যাচ্ছিলেন রুপা। সন্দেহজনক লাগায় টহলরত পুলিশের নজরে আসে তা। অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করলে তার কোনও সদুত্তর তিনি দিতে পারেননি। এরপর মহিলা পুলিশ এসে ব্যাগটি তল্লাশি চালায়। সেখান থেকে উদ্ধার হয় টাকাভর্তি একাধিক মানিব্যাগ। থানায় নিয়ে গিয়ে রুপা দত্তকে জিজ্ঞাসাবাদ করা হলে প্রথমে মুখ খুলতে চাননি তিনি। পরে পুলিশ জানতে পারে রুপা দত্ত আসলে পকেটমার। দীর্ঘদিন ধরেই কেপমারি করে আসছেন তিনি।

 

Actress arrested  কেপমারির অভিযোগে গ্রেফতার বাংলার অভিনেত্রী রুপা দত্ত

IMG 20220313 WA0132

বিভিন্ন বড় বড় অনুষ্ঠানে ঘুরে ঘুরে লোকজনের মানি ব্যাগ চুরি করাই ছিল তাঁর কাজ। শনিবার ওই ব্যাগ থেকে মোট ৭৫ হাজার টাকা পাওয়া গেছে। টাকাভর্তি ব্যাগ কেন ফেলে রেখে যাচ্ছিলেন রুপা তার সদুত্তর এখনও মেলেনি।

২০১০ সালে বলিউডে পা রাখেন রুপা দত্ত একটি ছবিতে অঙ্কুশের সঙ্গে অভিনয় করেছিলেন। দুজনেরই প্রথম ছবি ছিল ‘কেল্লাফতে’। টালিগঞ্জে সেই থেকেই পরিচিত মুখ রুপা দত্ত।

IMG 20220313 WA0126
অভিনেত্রী রুপা দত্ত

কলকাতা বইমেলা প্রাঙ্গন থেকে পকেটমারির অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে। শনিবার সন্ধ্যাবেলা বিধাননগর উত্তর থানার পুলিশ রুপা দত্তকে গ্রেফতার করেছে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular