Tuesday, October 4, 2022
HomeবিনোদনAjay Devgn Birthday; ৫৩-তে পা রাখলেন বলিউডের সিংহাম

Ajay Devgn Birthday; ৫৩-তে পা রাখলেন বলিউডের সিংহাম

ইন্ডিয়া নিউজ বাংলা
Ajay Devgn Birthday

কলকাতা; বলিউডের সিংহামের জন্মদিন আজ। অজয় দেবগন ১৯৬৯ সালে ২রা এপ্রিল বলিউডের বিখ্যাত স্টান্ট কোরিওগ্রাফার এবং অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগনের ঘরে জন্মগ্রহণ করেন। বলিউডের সিংহাম ১৯৯১ সালে ফুল অর কাঁটে চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। অজয় দেবগন তার প্রথম ছবি ফুল অর কাঁটে চলচ্চিত্রের জন্য ফিল্মফেয়ার সেরা নবাগত অভিনেতার পুরস্কার পান। এর পরে অজয় ​​দেবগন দিলওয়ালে, সুহাগ, নাজায়াজ, দিলজালে এবং ইশকের মতো অনেক দুর্দান্ত ছবিতে অভিনয় করেছিলেন।

09ajay2

Ajay Devgn Birthday

অজয় দেবগন চলচ্চিত্রে তার দুর্দান্ত অভিনয়ের জন্য অনেক পুরস্কারও জিতেছেন। মহেশ ভাটের ছবি জখমের জন্য তিনি প্রথম জাতীয় পুরস্কার পান। এই ছবিটি ১৯৯৮ সালে এসেছিল। এই ছবির পর, অজয় ​​দেবগন দ্য লিজেন্ড অফ ভগত সিং ছবির জন্য তার দ্বিতীয় জাতীয় পুরস্কার পান। এই ছবিতে তিনি শহীদ ভগৎ সিং-এর উজ্জ্বল চরিত্রে অভিনয় করেছিলেন যা নিয়ে আজও আলোচনা হয়।

Ajay Devgn Birthday

চলচ্চিত্র ছাড়াও অজয় ​​দেবগন তার ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে রয়েছেন। ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে বলিউডের প্রবীণ অভিনেত্রী কাজলকে বিয়ে করেছেন তিনি। অজয় দেবগন এবং কাজলের প্রথম দেখা হয় ১৯৯৫ সালে হাসাল ছবির শুটিং চলাকালীন। ছবির সেটে দেখা হওয়ার পর অজয় ​​দেবগন এবং কাজলের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। তারপর ধীরে ধীরে এই বন্ধুত্ব প্রেমে রূপ নেয়। প্রায় পাঁচ বছর একে অপরকে ডেট করার পর, দুজনে ১৯৯৯ সালে বিয়ে করেন। আজ অজয় ​​দেবগন ও কাজলের ২২ বছর বিয়ে সম্পন্ন হয়েছে।

singham still roars ajay devgn 001

Ajay Devgn Birthday

তবে খুব কম লোকই জানেন যে অজয় ​​দেবগন নায়ক নয়, পরিচালক হওয়ার জন্য বলিউডে এসেছিলেন। কিন্তু ভাগ্য তাকে বলিউডের অ্যাকশন হিরো বানিয়েছে।  তবে তিনি পরিচালক হওয়ার আগ্রহ নিয়ে কাজ করছেন। তাঁর ছবি শিবায় ছিল পরিচালক হিসাবে প্রথম ছবি এবং অজয় ​​দেবগন তাঁর দ্বিতীয় ছবি রানওয়ে ৩৪ পরিচালনা করতে চলেছেন। অজয় ​​দেবগন ১৯৯৮ সালে মহেশ ভাটের সাথে ‘জখম’ ছবিটি করেছিলেন। ছবিতে অজয়ের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। এই ছবির জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কারও পেয়েছিলেন অজয়। অজয় ​​তার চলচ্চিত্র ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৩২টি পুরস্কার পেয়েছেন। যার মধ্যে রয়েছে ২টি জাতীয় পুরস্কার এবং ৩টি ফিল্মফেয়ার পুরস্কার। ‘জখম’ ছাড়াও ‘দ্য লিজেন্ড অফ ভগত সিং’-এর জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পেয়েছিলেন অজয়। চলচ্চিত্রে অবদানের জন্য অজয় ​​পদ্মশ্রীও পেয়েছেন।

Ajay Devgn Birthday

আরও পড়ুন; P.C mourns Patrick Demarchelier’s demise; ৭৮ বছর বয়সে মারা গেলেন ফ্যাশন ফটোগ্রাফার প্যাট্রিক ডেমারচেলিয়ার
আরও পড়ুন; Ranbir Kapoor and Alia Bhatt Engagement; রণবীর আলিয়ার বিয়ের গুঞ্জন

Publish By Abnti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular