Saturday, October 8, 2022
HomeBUISINESSAkshay Kumar & Manushi Chillar  অক্ষয় কুমারের 'পৃথ্বীরাজ' করোনার কারণে মুক্তি পাবে...

Akshay Kumar & Manushi Chillar  অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ করোনার কারণে মুক্তি পাবে না, প্রযোজকরা ঘোষণা করেছেন

Akshay Kumar & Manushi Chillar  অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ করোনার কারণে মুক্তি পাবে না, প্রযোজকরা ঘোষণা করেছেন

ইন্ডিয়া নিউজ, মুম্বাই:  অক্ষয় কুমারের পরবর্তী প্রতীক্ষিত ছবি পৃথ্বীরাজ, যা 21 জানুয়ারী, 2022-এ মুক্তি পাওয়ার কথা ছিল ভারতে। ওমিক্রন এবং কোভিড -19-এর ব্যাপক বৃদ্ধির কারণে ছবি মুক্তি  স্থগিত করা হয়েছে।

ওমিক্রন এবং কোভিড -19 বৃদ্ধির ফলে ভারত জুড়ে কঠোর নিয়মকানুন হয়েছে এবং নয়াদিল্লির মতো কিছু জায়গা সিনেমা হল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। ডক্টর চন্দর প্রকাশ দ্বিবেদী পরিচালিত পৃথ্বীরাজ, প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লারের প্রথম ছবি হবে৷ যাইহোক, প্রযোজক এখনও পরবর্তী মুক্তির তারিখ ঘোষণা করেননি।

পৃথ্বীরাজ মানুষকে সিনেমায় ফিরিয়ে আনতে অনেক দূর এগিয়ে যাবে, তবে এটি এমন সময়ে মুক্তি পাবে না, যখন  তার উদ্দেশ্য পূরণ করবে না। সিনেমা স্থগিত করা এবং সিনেমার পরবর্তী মুক্তির তারিখ বলার আগে ওমিক্রন এবং COVID-19 পরিস্থিতির উন্নতির জন্য অপেক্ষা করা হবে।

” প্রযোজক YRF ভারত এবং বিদেশে পরিস্থিতির উন্নতি হবে কিনা তা দেখার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করছিল, কিন্তু যে হারে করোনভাইরাস দ্রুত বাড়ছে তার কারণে ছবি মুক্তি  স্থগিত করা হয়েছে। ।” সবাই আশা করছে যে মহামারী পরবর্তী যুগে বক্স অফিসে ঝড়ের সাথে কিছু নতুন মাইলফলক স্থাপন করবে পৃথ্বীরাজ  এবং YRF সেই বিশ্বাসে প্রতিশ্রুতিবদ্ধ। যখন এটি বক্স অফিসে আগুন লাগাতে পারে তখন তারা অপেক্ষা করবে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular