Monday, September 26, 2022
HomeবিনোদনAlia Bhatt-Ranbir Kapoor Wedding : পাঞ্জাবি রীতিতে বিয়ে করবেন রণবীর-আলিয়া,...

Alia Bhatt-Ranbir Kapoor Wedding : পাঞ্জাবি রীতিতে বিয়ে করবেন রণবীর-আলিয়া, দিল্লি আর লখনউ থেকে আসবে বিশেষ শেফ

ইন্ডিয়া নিউজ বাংলা

Alia Bhatt Ranbir Kapoor Wedding Reception

মুম্বই : রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে আলোচনা চলছে পুরোদমে। এখন খবর আসছে যে এই দম্পতির বিয়ের জন্য দিল্লি এবং লখনউ থেকে বিশেষ শেফদের ডাকা হয়েছে। শুধু তাই নয়, বিয়ের কনে আলিয়ার জন্য 25টি বিশেষ ভেগান ফুড কাউন্টারও থাকবে।

মেনুতে থাকবে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক খাবার।
বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, কাপুর পরিবার খুব পছন্দের খাবার। এই কারণেই নীতু কাপুর তার ছেলের বিয়ের জন্য দিল্লি এবং লখনউ থেকে বিশেষ শেফ নিয়োগ করেছেন। বিয়ের মেন্যুতে থাকবে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক খাবার। এছাড়াও, দিল্লির বিশেষ চাটের একটি কাউন্টার থাকবে। আলিয়া নিরামিষাশী, তাই বিয়েতে নিরামিষ এবং নিরামিষ খাবারের 25টি কাউন্টার থাকবে।

untitled3 1649489137

আগামী ১৭ এপ্রিল পাঞ্জাবি রীতিতে বিয়ে করবেন রণবীর-আলিয়া
১৪ এপ্রিল থেকে বিয়ের অনুষ্ঠান শুরু হবে। চেম্বুরের ‘আরকে হাউস’-এ প্রাক-বিয়ের উত্সব এবং গ্র্যান্ড ওয়েডিং উভয়ই অনুষ্ঠিত হবে। ৩ দিন অনুষ্ঠানের পর, ১৭ এপ্রিল পাঞ্জাবি রীতি অনুযায়ী এই দম্পতি বিয়ে করবেন। খবরে বলা হয়েছে, পাঞ্জাবি রীতিতে বিয়ে করে মুম্বাইয়ের একটি গুরুদ্বারে লঙ্গারের আয়োজন করবেন রণবীর-আলিয়া।

বিয়ের পর গুরুদ্বারে লঙ্গর দেবেন দম্পতি
সূত্রের মতে, “রণবীর ও আলিয়া পাঞ্জাবি রীতি অনুযায়ী হবেন। পাঞ্জাবি বিয়ের আচার-অনুষ্ঠানে এমন একটি রীতিও রয়েছে যে বিয়ের পর নবদম্পতিকে গুরুদ্বারে লঙ্গারের আয়োজন করতে হয়। এই রীতির কারণে রণবীর-আলিয়াকে বিয়ে করতে হবে। এছাড়াও মুম্বাইয়ের জুহু এবং বান্দ্রার মধ্যে অবস্থিত একটি গুরুদ্বারে বিয়ের পরে লঙ্গারের আয়োজন। রণবীরের বাবা-মা ঋষি কাপুর এবং নীতু সিংও বিয়ের পর একই গুরুদ্বারে লঙ্গর করেছিলেন। তবে রণবীর-আলিয়া গুরুদ্বারে উপস্থিত থাকবেন না। বিবাহিত। পরিবেশন এবং প্রার্থনা দম্পতির পক্ষ থেকে দেওয়া হবে।”সূত্রের খবর, রণবীর-আলিয়া তাঁদের বিয়ের দলকে ‘নন ডিসক্লোজার অ্যাগ্রিমেন্ট’ (এনডিএ) সই করতে বলেছেন। চুক্তি অনুসারে, দলটিকে দম্পতির বিয়ের বিষয়ে কথা বলার বা কোনও ছবি ফাঁস করার অনুমতি নেই। সূত্রটি যোগ করেছে, “যারা রণবীর-আলিয়ার বিয়েতে কাজ করছেন, তাদের ব্যক্তিগত মেক-আপ আর্টিস্ট এবং স্টাইলিস্ট সহ। তাদেরও এনডিএ-তে সই করতে বলা হয়েছে। তাদের বিয়ের দল ‘দ্য শাদি স্কোয়াড’। এই চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী, কেউ দম্পতির বিয়ে সম্পর্কে কথা বলতে বা কোনো ধরনের ছবি ফাঁস করতে পারবেন না।

untitled4 1649489091

১৪ এপ্রিল দম্পতির মেহেন্দি অনুষ্ঠান
খবরে বলা হয়েছে, ওয়েডিং ভেন্যু আর কে হাউসে দুজনের বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। দম্পতির প্রাক-বিবাহ উৎসবও হবে পাঞ্জাবি রীতি অনুযায়ী। তবে বিয়ের তারিখ সম্পর্কে উভয় পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি। দুই পরিবারই বিয়ের বিষয়টি গোপন রাখতে চায়। বলা হচ্ছে 14 এপ্রিল এই দম্পতির মেহেন্দি অনুষ্ঠান হবে। এর পর হবে হলদি, সঙ্গীতসহ যাবতীয় আনুষ্ঠানিকতা।

এই জমকালো বিয়ের জন্য কাপুর পরিবারের উত্তরাধিকার আর কে বাংলোকে বেছে নেওয়া হয়েছে। সূত্রটি যোগ করেছে, “ফ্যামিলি মানে কাপুরদের জন্য দ্য ওয়ার্ল্ড। সম্ভবত এটাই এই প্রজন্মের শেষ কাপুর বিয়ে। তাই তারা এটাকে তাদের শিকড়ের কাছাকাছি রাখতে চায়।” এই বিলাসবহুল বাংলোটিতে একটি প্রশস্ত লন রয়েছে এবং দম্পতির বিয়েতে বন্ধু, পরিবার এবং অতিথিদের থাকার জন্য যথেষ্ট বড়। রণবীরের বাবা-মা ঋষি কাপুর এবং নীতু কাপুর 20 জানুয়ারী 1980 সালে আরকে হাউসেই বিয়ে করেছিলেন।

বিয়েতে অংশ নেওয়া সেলিব্রিটিদের তালিকা
রণবীর কাপুর এবং আলিয়া ভাটের এই গ্র্যান্ড বিয়েতে তাদের পরিবার, বন্ধুবান্ধব এবং অনেক সেলিব্রিটিরাও উপস্থিত থাকবেন। এই বিয়েতে আসা কয়েকজন অতিথির নামও সামনে এসেছে। বলা হচ্ছে যে এই দম্পতির সেরা বন্ধুরা হলেন পরিচালক অয়ন মুখার্জি, করণ জোহর, আদিত্য রায় কাপুর, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, পরিচালক সঞ্জয় লীলা বনসালি, জোয়া আখতার, বরুণ ধাওয়ান, রোহিত ধাওয়ান, ডিজাইনার। মাসাবা গুপ্তা, শাহরুখ খান, অর্জুন কাপুর, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা এবং আনুশকা রঞ্জন সহ অনেক সেলিব্রিটি বিয়েতে অংশ নেবেন।

রণবীর কাপুর তার বিয়েতে টেকনিশিয়ান, হেয়ার অ্যান্ড মেকআপ আর্টিস্ট স্পট বয় এবং সমস্ত সহকারীকেও আমন্ত্রণ জানিয়েছেন যারা তার সাথে বছরের পর বছর ধরে কাজ করছেন। এই বিয়েতে 450 জনেরও বেশি অতিথি অংশ নেবেন, যার জন্য ‘শাদি স্কোয়াড ওয়েডিং প্ল্যানার’ নিয়োগ করা হয়েছে। খবরে বলা হয়েছে, বিয়ের আগে নিজের বাড়িতে ব্যাচেলর পার্টির আয়োজন করতে চলেছেন রণবীর। এই পার্টিতে যারা আসবেন তাদের তালিকাও বেরিয়েছে। তাঁর পার্টিতে তাঁর খুব ঘনিষ্ঠ বন্ধু এবং শিল্পের ছোটবেলার বন্ধুরা উপস্থিত থাকবেন। এই তালিকায় রয়েছে অর্জুন কাপুর, আদিত্য রায় কাপুর এবং অয়ন মুখার্জির নাম। এই তিনজনই রণবীরের খুব ঘনিষ্ঠ বন্ধু।

Alia Bhatt Ranbir Kapoor Wedding Reception

আর ও পড়ুন  Priyanka Chopra Shared Pictures; বিদেশের মাটিতেও দেশি পোশাকে ‘দেশি গার্ল’

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular