Friday, October 7, 2022
HomeবিনোদনFILMSAlia Bhatt বার্লিনে সাদা গাউনে দেখা মিলল মহেশ কন্যার

Alia Bhatt বার্লিনে সাদা গাউনে দেখা মিলল মহেশ কন্যার

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা, Alia Bhatt ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির প্রচারের জন্য এখন ব্যস্ত অভিনেত্রী আলিয়া ভাট।২৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ছবিটি। বর্তমানে ছবির প্রচারের জন্য বার্লিনে রয়েছেন অভিনেত্রী। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিটি আসন্ন বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেও দেখানো হবে।

Gangubai Kathiawadi

মাফিয়া কুইনের জীবনের গল্প নিয়ে আসছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ Alia Bhatt

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটির গল্প গড়ে উঠেছে এক মাফিয়া কুইনের জীবনের গল্প নিয়ে। নির্যাতিতা নারী গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। যিনি তার সঙ্গীকে বিশ্বাস করে গুজরাট ছেড়ে মুম্বাই এসেছিলেন। কিন্তু মুুম্বইয়ের এক পতিতাপল্লিতে তাকে বিক্রি করে দেয় তার সঙ্গী। পরে গাঙ্গু মুম্বইয়ের অন্ধকার দুনিয়ার সঙ্গে হাত মিলিয়ে হয়ে ওঠেন ক্ষমতাবান। এইভাবেই সিনেমার গল্প সাজিয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বানশালি। সিনেমায় গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।

আরও পড়ুন : Chakda Xpress ‘চাকদা এক্সপ্রেসে’ ঝুলন হয়ে পর্দায় অনুষ্কা শর্মা

Screenshot 20220217 165619

বার্লিন বেবি’ আলিয়া ভাট Alia Bhatt

৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে আসা আলিয়া ভাটকে খুব সুন্দর দেখাচ্ছে। ছবিতে, আলিয়া ভাটকে একটি সাদা কোটে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বার্লিনের অনেক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এবং লিখেছেন ‘বার্লিন ডে 2’।        গাঙ্গুবাইয়ের রেশ গায়ে মেখে সাদা পোশাকে বার্লিনে হাজির আলিয়া।

____

Published by Julekha Nasrin

 

 

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular