Friday, September 30, 2022
HomeবিনোদনFILMSAnushka’s Bengali accent,‘Not fit for Jhulan Goswami’ অনুষ্কার মুখে বাংলা মানাচ্ছে না, নেট...

Anushka’s Bengali accent,‘Not fit for Jhulan Goswami’ অনুষ্কার মুখে বাংলা মানাচ্ছে না, নেট দুনিয়ায় হাসির খোরাক অনুষ্কা

Anushka’s Bengali accent,‘Not fit for Jhulan Goswami’   অনুষ্কার মুখে বাংলা মানাচ্ছে না, নেট দুনিয়ায় হাসির খোরাক অনুষ্কা

সাম্যজিৎ ঘোষ ইন্ডিয়া নিউজ বাংলা   :  অনুষ্কার মুখে বাংলা মানাচ্ছে না, ঝুলন গোস্বামীর ভূমিকায় নেট দুনিয়ায় হাসির খোরাক অনুষ্কা ।  বৃহস্পতিবারই প্রকাশ্যে আসে অনুষ্কা শর্মার ঝুলন গোস্বামী লুক। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শেয়ার করেন অনুষ্কা,  চাকদা এক্সপ্রেসের ভিডিও। তা দেখা মাত্রই নেট দুনিয় যায় বেজায় চটে। কেউ সমালোচনা করে ছবির লক্ষ্য নিয়ে, কেউ আবার সমালোচনা করে অনুষ্কার লুক নিয়ে।

কেউ সমালোচনা করে ছবির লক্ষ্য নিয়ে, কেউ আবার সমালোচনা করে অনুষ্কার লুক নিয়ে
ঝুলন গোস্বামীর সঙ্গে অনুষ্কা শর্মার মুখের আদলে নেই তেমন কোনও মিল

ঝুলন গোস্বামীর সঙ্গে অনুষ্কা শর্মার মুখের আদলে নেই তেমন কোনও মিল, অন্য়দিকে ছবিতে এই চরিত্রকে অভিনয়ের মধ্যে দিয়ে ফুঁটিয়ে তোলার যে চেষ্টা, নেটদুনিয়ার চোখে তা খুব একটা মনে ধরার মত নয়। প্রথম লুক শেয়ার করতেই বেজায় রোষের মুখে অনুষ্কা শর্মা। দ্বিতীয়ত গায়ের রঙ, অনুষ্কার গায়ের আসল রঙই রেখে দেওয়া হয়েছে এই ছবিতে, যেখানে ঝুলন গোস্বামী বেশ কিছুটা শ্যামলা। চাপা গায়ের রঙ ছবিতে ধরা পড়ল না। ধরা পড়ল না বডি স্টাইল, ঝুলন গোস্বামীর বায়োপিক আর তাকেই চেনা যাচ্ছে না, অভিযোগ নেটিজেনদের।

অন্যদিকে ছবির মূল মোটো নিয়েও আসে প্রশ্ন, ছবিতে ঠিক কোন দিকটিক বেশি প্রাধান্য দেওয়া হবে, তা স্পষ্ট নয়। ছোট ক্লিপিং-এ যে বাংলা বলতে দেখা গেল অনুষ্কাকে তা অতন্ত অল্প ও ঝুলনের কথা বলার স্টাইল ছিল না বললেই চলে।  ফলে তাতেও মন বসল না ভক্তদের।  প্রথমেই সমালোচনার নিরিখে উঠে এলো প্রসঙ্গ লুক, ঝুলন গোস্বামীর মত লুক অনুষ্কার আসেনি। ছবিতে স্পষ্টই বোঝা যেতে পারে এটি অনুষ্কার কোনও ছবি, তবে ঝুলন গোস্বামীকে সেই লুকে দর্শকদের পেতে বেশ কষ্ট হতে পারে। কারণ তাঁদের মখের আদলেও নেই মিল।

ছবির ভিডিও শেয়ার করে একটি দীর্ঘ পোস্ট লেখেন অনুষ্কা শর্মা, জানান, যে সময় এই সিদ্ধান্ত নিয়েছিলেন ঝুল গোস্বামী, সেই সময় মেয়েরা এক কথায় বলতে গেলে এই কথা স্বপ্নেও ভাবতে পারত না। আর বর্তমানে সেই পথই কতটা হয়ে উঠেছে সহজ।

২০২০ সালের শুরুতে ইডেনে ছবির লুকও টেস্টও সেরেছিলেন অনুষ্কা। কিন্তু ছবির নাম তখনও ঘোষণা হয়নি। এর মধ্যে মেয়ে ভামিকাকে নিয়ে ব্যস্ত বিরাট ঘরনি। বেশ কিছুদিন ধরেই স্থগিত ছিল বায়োপিকের কাজ। তবে এবার অপেক্ষার অবসান, লুক থেকে শুরু করে সমস্তটাই এলো প্রকাশ্যে, সেখানেই দৃঢ়তার সঙ্গে মাঠে দেখা গেল অনুষ্কা বাহিনির জোশ, তবে বড় পর্দায় নয়, ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে, এটাই অনুষ্কার ওটিটি-তে প্রথম কাজ।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular