Thursday, September 29, 2022
HomeবিনোদনBACHCHAN PANDEY OTT RELEASE: OTT তে আসছে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’

BACHCHAN PANDEY OTT RELEASE: OTT তে আসছে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’

ইন্ডিয়া নিউজ বাংলা

BACHCHAN PANDEY OTT RELEASE

কলকাতা; বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে বচ্চন পান্ডে। সেই ব্যর্থতার পর OTT তে আসতে চলেছে খিলাড়ি কুমারের অ্যাকশন-কমেডি ফিল্ম।

bachchan pandey 1645093302

BACHCHAN PANDEY OTT RELEASE

বলিউড তারকা অক্ষয় কুমার একই সঙ্গে অনেক প্রজেক্টে ব্যস্ত। আপনাদের জানিয়ে রাখি, এই বছরে বহু ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। কয়েকদিন আগে মুক্তি পাওয়া ‘বচ্চন পান্ডে’ প্রেক্ষাগৃহে ধামাচাপা পড়েছে, ভক্তদের পছন্দ না হওয়ার কারণে ছবিটি বক্সঅফিসে ফ্লপ।

Capture 13

BACHCHAN PANDEY OTT RELEASE

কিন্তু এখন একটি খবর আসছে যা সেই দর্শকদের জন্য যারা এই ছবিটি প্রেক্ষাগৃহে দেখতে পারেননি। রিপোর্ট অনুযায়ী, এখন এই ছবিটি OTT প্ল্যাটফর্মে ১৫ এপ্রিল মুক্তি পেতে চলেছে। ছবিটি প্রায় ২৪০ টি দেশে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারিত হবে।

jpg 1

BACHCHAN PANDEY OTT RELEASE

ছবিতে দেখা গিয়েছিল কৃতি স্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরশাদ ওয়ার্সি, পঙ্কজ ত্রিপাঠিদের। ছবির সাফল্য নিয়ে দারুণ আশাবাদী ছিল সবাই। যদিও বক্সঅফিসে ডাহা ফেল করেছে ছবিটি। সবকিছু তছনছ করে দেয়ার পিছনে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস্’ ও এস এস রাজামৌলির বহু প্রতীক্ষিত ছবি ‘ট্রিপল আর’। এই দুই ছবির দাপটে মোটেও ভাল ব্যবসা করেনি বচ্চন পাণ্ডে।

838310 730X365

BACHCHAN PANDEY OTT RELEASE

‘বচ্চন পান্ডে’ নিয়ে কথা বলতে গিয়ে অক্ষয় কুমার বলেন, ‘বচ্চন পান্ডে আউট অ্যান্ড আউট কমেডি-বিনোদনকারী এবং আমি এই ছবিটি দর্শকদের কাছে উপস্থাপন করতে পেরে উত্তেজিত, যারা বিনোদনের ভক্ত। অ্যাকশন ও ড্রামায় ভরপুর এই সিনেমা। দর্শকরা এখন তাদের ঘরে বসেই নাটক ও কমেডি উপভোগ করতে পারবেন। অক্ষয় কুমার ছবিতে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন কিন্তু প্রচুর কমেডিও ছিল। ওয়ার্কফ্রন্টে, অক্ষয় কুমার পৃথ্বীরাজ, রামসেতু এবং রক্ষাবন্ধনের মতো চলচ্চিত্র নিয়ে ব্যস্ত।

xbachchan pandey

BACHCHAN PANDEY OTT RELEASE

আরও পড়ুন; RRR Enter 1000 Crore Club; ১০০০ কোটির ক্লাবে RRR

আরও পড়ুন; Brahmastra New Poster Out; জড়িয়ে ধরে ‘রণলিয়া’, মুক্তি পেল ব্রহ্মাস্ত্র-র পোস্টার

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular