Saturday, October 8, 2022
HomeবিনোদনFILMSCricket mourns Bappi Lahiri  শচীন, কোহলিরা শোকার্ত বাপ্পি লাহিড়ীর জন্য  

Cricket mourns Bappi Lahiri  শচীন, কোহলিরা শোকার্ত বাপ্পি লাহিড়ীর জন্য  

Cricket mourns Bappi Lahiri  শচীন, কোহলিরা    শোকার্ত বাপ্পি লাহিড়ীর জন্য  

ইন্ডিয়া নিউজ বাংলা: বাপ্পি দা আর নেই, প্রয়াত সঙ্গীতশিল্পী তথা সুরকার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। মঙ্গলবার মধ্যরাতে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গতকাল রাত ১১টা নাগাদ মুম্বইয়ের জুহুর একটি নার্সিংহোমে তার জীবনাবসান হয়। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ শিল্পী মহল।

তাঁর প্রয়াণে পিছিয়ে নেই ক্রিকেট জগতও। শোকপ্রকাশ করলেন সচিন তেন্দুলকার, বিরাট কোহলি যুবরাজ সিং, হরভজন সিংহ প্রমূখ। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে প্রাক্তন অধিনায়ক লেখেন, “সঙ্গীত ইন্ডাস্ট্রির আইকনকে হারালাম আমরা। বাপ্পি লাহিড়ি আপনার অভাব অনুভব করব আমরা। আপনার আত্মার শান্তি কামনা করি।” এছাড়াও বাপ্পি লাহিড়ীর কে ঘিরে আবেগঘন টুইট করেন মাস্টার ব্লাস্টার ও যুবরাজ সিং।

bappi
সচিন লেখেন, “আমি বাপ্পিদার প্রত্যেকটি গান যথেষ্ট উপভোগ করি। তবে ‘ইয়াদ আরাহা হ্যে’ গানটি বহুবার ড্রেসিংরুমে শুনেছি। তাঁর প্রতিভা এক কোথায় অনবদ্য।”

“আপনার অভাব অনুভব করব,” শোকবার্তা ক্রিকেট তারকাদের

অন্যদিকে আজ ক্যারিবিয়ানদের বিপক্ষে টি-টোয়েণ্টি সিরিজে ইডেনে নামছে টিম ইন্ডিয়া। তবে ফর্মের কথা উঠলে প্রশ্নের মুখে পড়ছেন কোহলি। রানের খরা কিছুতেই শেষ হচ্ছেনা এই তারকার।

kohli. jpeg
আপনার অভাব অনুভব করব, বাপ্পি লাহিড়ীর প্রয়ানে শোকপ্রকাশ কোহলি

ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট করে ৭৩ রান সংগ্রহ করতে পারলেই নয়া রেকর্ড গড়বেন কোহলি। তাহলে আন্তর্জাতিক ক্রিকেটের ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ রানের শিরোপা উঠবে তার মাথায়।

প্রাক্তন বর্তমান মিলে আরো অনেকেই শোকবার্তা জানিয়েছেন বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে । শোকবার্তা জানিয়েছেন যুবরাজ সিংও।

Cricket mourns Bappi Lahiri 

শোক বার্তা জানিয়েছেন টার্বানেটর হরভজন সিংও।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular