Saturday, October 8, 2022
HomeবিনোদনDeepika-Katrina wish Ranbir Alia : ক্যাটরিনা ও দীপিকা পাড়ুকোন রণবীরের সঙ্গে...

Deepika-Katrina wish Ranbir Alia : ক্যাটরিনা ও দীপিকা পাড়ুকোন রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে নীরবতা ভেঙেছেন, পুরো বলিউড অভিনন্দনের বন্যায় ভাসিয়ে দিয়েছেন রণবীর, আলিয়াকে

ইন্ডিয়া নিউজ বাংলা

মুম্বই : আলিয়া ভাট এবং রণবীর কাপুর এখন আনুষ্ঠানিকভাবে মিস্টার অ্যান্ড মিসেস কাপুর। আলিয়া ভাট এবং রণবীর কাপুর আগের দিন সাত  পাক কাটেন। এই সময়, আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়েতে নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন। অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে তাদের বিবাহের জন্য অভিনন্দন জানিয়েছেন তাঁদের ভক্তরা। এই তালিকায় রয়েছেন বলিউডের অনেক তারকাদের নাম। আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে প্রতিনিয়ত মন্তব্য করছেন বলিউড তারকারা। এই প্রতিবেদনে, আমরা আপনাকে এই তারকাদের সম্পর্কে বলব যারা আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে তাদের বিবাহের জন্য অভিনন্দন জানিয়েছেন। তাহলে আর দেরি কিসের, জেনে নেওয়া যাক কে কী বলছেন।

DEEPIKA

 

আর দেরি না করে নীরবতা ভাঙলেন রণবীর কাপুরের প্রাক্তন বান্ধবী দীপিকা পাড়ুকোনও। দীপিকা পাড়ুকোন লিখেছেন, আমি আশা করি আপনাদের দুজনের ভালোবাসা আজীবন অটুট থাকবে। এভাবেই হাসতে থাকুন।

ক্যাটরিনা কাইফ

KATRENA KAIF

আলিয়া ভাট ও রণবীর কাপুরের ছবি নিয়ে মন্তব্য করেছেন ক্যাটরিনা কাইফ। আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে অভিনন্দন জানিয়ে ক্যাটরিনা কাইফ লিখেছেন, “তোমাদের দুজনের জন্যই আমার শুভেচ্ছা। প্রার্থনা করি আপনারা দুজনেই যেন সবসময় এভাবেই খুশি থাকুন।

করণ জোহর

KARAN JOHAR

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের বরাতে আসা করণ জোহরও খুব আবেগপ্রবণ হয়ে পড়েন। মনে হচ্ছে এই দিনগুলো দেখার জন্যই আমরা বেঁচে আছি। এখানে একটি খুব সুন্দর পরিবার আছে যার মধ্যে আবেগের অভাব নেই। আমি আজকে অনেক খুশি. আমার প্রিয় আলিয়া ভাট আজ গাঁটছড়া বাঁধলেন। সর্বশক্তিমান তাকে সর্বদা খুশি রাখুন। রণবীর কাপুর এখন থেকে তুমি আমার জামাই। অভিনন্দন…। এখন থেকে আপনার জীবনে সর্বদা সুখ থাকবে।

অনিল কাপুর

ANIL KAPOOR

 

আলিয়া ভাট ও রণবীর কাপুরের ছবি নিয়ে মন্তব্য করেছেন অনিল কাপুরও। অনিল কাপুর লিখেছেন, “আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে অনেক অভিনন্দন, বিবাহিতদের ক্লাবে স্বাগতম।”

ব্রহ্মাস্ত্র ছবিতে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে কাজ করা অভিনেত্রী মৌনি রায়ও এই বিয়েতে বেশ খুশি। মৌনি রায় লিখেছেন, আমি এই দুই সুন্দরীকে তাদের বিয়েতে অভিনন্দন জানাতে চাই। আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে অভিনন্দন জানিয়ে দক্ষিণের সুপারস্টার সামান্থা লিখেছেন, “তোমাদের দুজনকে বিয়ের জন্য অনেক অভিনন্দন…। এই মন্তব্যের মাধ্যমে সামান্থা একটি হার্ট শেপ ইমোজি তৈরি করেন।

অন্যদিকে, দক্ষিণের সুপরিচিত অভিনেত্রী কাজল আগরওয়ালও মিস্টার এবং মিস্টার কাপুরকে তাদের বিয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। আলিয়া ভাট ও রণবীর কাপুরকে অভিনন্দন জানানো তারকাদের তালিকায় টাইগার শ্রফের নামও রয়েছে। আলিয়ার ছবি নিয়ে মন্তব্য করে টাইগার শ্রফ লিখেছেন, “বিয়ের জন্য অনেক অনেক শুভকামনা…। অনন্যা পান্ডেও আলিয়া ভাট এবং রণবীর কাপুরের শুভেচ্ছা জানিয়েছেন। অনন্যা পান্ডে আলিয়া ভাটের পোস্টে একটি হার্ট ইমোজি তৈরি করেছেন।

Deepika-Katrina wish Ranbir Alia

আর ও পড়ুন First Visuals From Ranbir-Alia Wedding: প্রকাশ্যে নবদম্পতি আলিয়া-রণবীরের প্রথম ছবি

Publish by Monirul Hossai

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular