Friday, December 9, 2022
HomeবিনোদনDeepika Padukone Bikini Photos leaked From Pathaan Set :পাঠানের সেট থেকে দীপিকা...

Deepika Padukone Bikini Photos leaked From Pathaan Set :পাঠানের সেট থেকে দীপিকা পাড়ুকোনের ভাইরাল বিকিনি ছবি আপনার মন কেড়ে নেবে

ইন্ডিয়া নিউজ বাংলা

Deepika Padukone Bikini Photos leaked From Pathaan Set

মুম্বাই : বি-টাউনের গার্ডিয়ান অভিনেত্রী, রণবির ঘরনি দীপিকা পাড়ুকোন এখন ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘পাঠান’ এর শুটিং নিয়ে। ছবির শুটিংয়ের জন্যে ‘পাঠান’ টিম উড়ে গিয়েছে স্পেনে। সেখানেই জোরকদমে চলছে ছবির শুটিংয়ের কাজ। তবে শুটিং চলার মাঝেই শুটিং সেট থেকে একে একে ভাইরাল হচ্ছে তারকাদের লুক।গতকালই ‘পাঠান’ ছবির সেট থেকে ফাঁস হয়েছিল বলিউড বাদশা শাহরুখ খানের ছবি। আর ঠিক তার পরের দিনই নেট পাড়ায় ফাঁস হয়েছে দীপিকার বিকিনি লুক।

0012

আমরা আপনাকে জানিয়ে রাখি যে আজকাল শাহরুখ এবং দীপিকা পাড়ুকোন স্পেনে অ্যাকশন-ড্রামা ‘পাঠান’-এর শুটিং করছেন। দর্শকদের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করেছেন নির্মাতারা। শাহরুখ খানের ফ্লান্টিং অ্যাবসের ছবি ভাইরাল হওয়ার পরে, ভক্তরা এখন দীপিকার গ্ল্যাম-আপ লুকে শিদরিত।কাঁচা হলুদ রঙের বিকিনিতে ভাইরাল হওয়া দীপিকার ছবি সাড়া ফেলে দিয়েছে নেটপাড়ায়। এদিন নেটপাড়ায় দীপিকার একগুচ্ছ বিকিনি পরিহিত ছবি ভাইরাল হয়েছে।

Deepika Padukone goes viral during Pathaan shoot in Spain sports neon yellow bikini1

ওম শান্তি ওম’, চেন্নাই এক্সপ্রেস, এবং ‘হ্যাপি নিউ ইয়ার’এর পর শাহরুখ দীপিকা জুটি আবারও একসঙ্গে আসছেন ‘পাঠান’ ছবি। ছবিতে শাহরুখ দীপিকা ছাড়াও দেখা যাবে জন আব্রাহামকে। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাঠান’।

Deepika Padukone Bikini Photos leaked From Pathaan Set

আর ও পড়ুন The Kashmir Files: Forgotten genocide সমস্ত গণহত্যাকে ছাপিয়ে ‘কাশ্মীর ফাইলস’,এই কারণে কাঁদতে কাঁদতে প্রেক্ষাগৃহ ছাড়ছেন দর্শকরা

Publish by Abantika

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular