Thursday, September 29, 2022
HomeবিনোদনFILMSDeepika Padukone birthday জন্মদিনে দীপিকা

Deepika Padukone birthday জন্মদিনে দীপিকা

Deepika Padukone birthday বলিউড সুন্দরী দীপিকার জন্মদিন

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : বলিউড সুন্দরী  ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের অভিনয় দক্ষতায়     সবাই বিশ্বাসী। দীপিকার জন্ম ১৯৮৬ সালের ৫ জানুয়ারি ডেনমার্কের কোপেনহেগেনে। তিনি বেঙ্গালুরুর মাউন্ট কারমেল কলেজে পড়াশোনা করেছেন। চলচ্চিত্রে আসার আগে মডেলিং করতেন দীপিকা। মাত্র ১৭ বছর  বয়সে তিনি একটি ব্র্যান্ডের জন্য লাল কাার্পেটে হাঁটেন। তিনি ২০০৪ সালে একটি সাবানের বিজ্ঞাপনের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন দীপিকা। বর্তমানে দীপিকা তাঁর ছবি থেকে কোটি কোটি আয় করার পাশাপাশি  বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রীও তিনি।

Deepika Padukone New Photos 13 1

বলিউডে আসার আগে তিনি কন্নড় ছবিতে কাজ করেছেন। এই ছবির এক বছর পর বলিউডে কাজ পান তিনি। ২০০৮ সালে বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ চলচ্চিত্রের মাধ্যমে দীপিকার বলিউডে অভিষেক হয়। দীপিকা এমন একটি ভূমিকা পেয়েছিলেন সেখানেে, যে তিনি তাঁর প্রথম ছবি থেকেই বলিউডের শীর্ষ অভিনেত্রী হয়েছিলেন। এই ছবিই দীপিকাকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছিল। এ ছাড়া ২০১৩ সালে ‘গোলিওঁ কে রাসলীলা’ ছবির জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হন। এর পরে, ২০১৫ সালের ‘পিকু’ চলচ্চিত্রের জন্যও দীপিকার কাজ প্রশংসিত হয়েছিল। ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ এর মত ছবিগুলি একজন অভিনেত্রী হিসাবে বলিউডে তাঁর পরিচয়কে শক্তিশালী করেছিল।

deepika padukone skincare.jpg

অভিনেত্রীর জীবনে এমন একটি পর্ব এসেছিল যখন তিনি সম্পর্কের মধ্যে পাওয়া প্রতারণার কারণে হতাশার শিকার হন। দীপিকা নিজেই এক সাক্ষাৎকারে একথা প্রকাশ করেছেন। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ২০১৮ সালে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর সিংকে বিয়ে করেন । বিয়ের আগে দীপিকাও বহু বছর ধরে রণবীরের সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে দীপিকার জীবনে এটাই প্রথম সম্পর্ক ছিল না। রণবীর সিংয়ের আগে দীপিকা পাড়ুকোন সম্পর্কে ছিলেন অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে।  সম্পর্কে থাকার সময় ডেটিংও করেছিলেন দু’জনে । আসলে দুজনের এই সম্পর্কটা বেশ সিরিয়াস ছিল। এমন পরিস্থিতিতে দীপিকার বিয়ের আগে পর্যন্ত দীর্ঘদিনের এই সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা চলছিল।

কিন্তু তাদের সম্পর্কের মধ্যে একটা সময় আসে যখন দীপিকা ও রণবীর আলাদা হয়ে যায়। এই সম্পর্কের বিচ্ছেদের পর অনেকবারই পুরো সত্যটা খুলে বলেছিলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে রণবীরের নাম না করেই জানিয়েছিলেন সেই সময় কী হয়েছিল।
দীপিকা জানান, তিনি প্রথমে প্রতারণা করেছেন তারপর ক্ষমা চাইতে শুরু করেছেন। সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমার কাছে যৌনতা মানে শুধু শারীরিক হওয়া নয়। বরং এতে আবেগও যোগ হয়। আমি যখন সম্পর্কে ছিলাম, আমি কখনই তাকে প্রতারণা করিনি। তিনি বলেন, আমাকে যদি প্রতারণা করতেই হয়, তাহলে আমি কেন রিলেশনে থাকব। সিঙ্গেল থাকতে মজা পেলে ভালো হয়।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular