Tuesday, October 4, 2022
HomeবিনোদনDirector SS Rajamouli Love Story; পরিচালক রাজামৌলির 'প্রেমের কাহিনী'

Director SS Rajamouli Love Story; পরিচালক রাজামৌলির ‘প্রেমের কাহিনী’

ইন্ডিয়া নিউজ বাংলা

Director SS Rajamouli Love Story 

কলকাতা; পুরো নাম কুদরু শ্রীশৈলা শ্রী রাজামৌলি। যাকে আমরা এস এস রাজামৌলি বলে চিনি। এই পরিচালককে এতদিন হয়তো আমরা অনেকেই চিনতাম না। কিন্তু বাহুবলী, বাহুবলি 2, আর এবার ট্রিপল আর, ব্যাক-টু-ব্যাক তিনটি সিনেমার হাত ধরে সকলের কাছে আলাদাই এক পরিচিতি তৈরি করে নিয়েছেন।

Director SS Rajamouli Love Story 

SS rajamouli Love Story RRR 1

পরিচালক রাজামৌলির ছবিগুলো বক্সঅফিসে ভালো আয় করছে। তার চলচ্চিত্র RRR আয়ের সব রেকর্ড ভাঙতে চলেছে। সম্প্রতি 1000 কোটি টাকার ক্লাবে প্রবেশ করেছে। এই তালিকার প্রথম স্থানে রয়েছে দঙ্গল (২০০৮.৩০ কোটি), দ্বিতীয় স্থানে রয়েছে বাহুবলী ২ (১৭৫৪.৫০ কোটি), তৃতীয় স্থানে রয়েছে ট্রিপল আর (১০০০ কোটি)। এখন তার সঙ্গে কাজ করতে আগ্রহী তাবড় তারকা অভিনেতারা।

Capture 16

Director SS Rajamouli Love Story 

রাজামৌলির সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন ভক্তরা। কিন্তু রাজামৌলি নিজে একজনের জন্য আকুল ছিলেন। তিনি ছিলেন তাঁর স্ত্রী রমা রাজামৌলি। রমা এবং রাজামৌলির প্রেমের গল্প ভীষণ ফিল্মি কারণ সাধারণ মানুষ এটির ভাবতেও পারে না।

Capture52414

Director SS Rajamouli Love Story 

তিনি বিবাহিত রমার প্রেমে পড়েছিলেন। তখন রমা এক সন্তানের মা। কিন্তু সামাজিক নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে তিনি তার ভালোবাসা প্রকাশ করেন। বিবাহ বিচ্ছেদের পর রমাকে বিয়ে করেন। আসলে রমা তার বিয়েতে আগে থেকেই খুশি ছিলেন না। এটা তার পুরনো বন্ধু রাজামৌলি জানতেন। এমন  অবস্থায়, তিনি বন্ধু রমাকে বিবাহবিচ্ছেদে সহায়তা করেছিলেন। এই বিবাহবিচ্ছেদের পরে, তিনি তার প্রেমে আরও আস্থাশীল হয়েছিলেন। তিনি রমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। এবং তারা 2001 সালে বিয়ে করেছিলেন। রমা তখনই একটি সন্তানের মা ছিলেন। রাজামৌলি স্ত্রীর প্রথম বিয়ে থেকে সন্তানকে দত্তক নেন।  সেই শিশুর নাম এসএস কার্তিকেয়।

Capture45121

Director SS Rajamouli Love Story 

আপনাকে জানিয়ে রাখি, রমা একজন ফ্যাশন ডিজাইনার। তিনি এসএস রাজামৌলির ছবি সাই দিয়ে ফ্যাশন ডিজাইনার হিসেবে তার কর্মজীবন শুরু করেন। রমা ও রাজামৌলির প্রথম সাক্ষাতের কথা বলতে গেলে দুজনেই প্রথমে বন্ধু হয়েছিলেন। এই বন্ধুত্ব হয়েছিল দক্ষিণের বিখ্যাত সঙ্গীত পরিচালক এম এম কিরওয়ানির কারণে। এমএম কিরওয়ানি বাহুবলী এবং আরআরআর-এর জন্য সঙ্গীত দিয়েছেন। আসলে রমা এম এম কিরওয়ানির শ্যালিকা। রমা, এমএম কিরভানির স্ত্রী শ্রীবল্লীর ছোট বোন।

Capture75412

Director SS Rajamouli Love Story 

ব্যাক-টু-ব্যাক তিনটি সিনেমার মাধ্যমে কোটি কোটি টাকা আয় করেছেন পরিচালক এস এস রাজামৌলি। বর্তমানে তিনি হায়দ্রাবাদের একটি বিলাসবহুল বাংলোতে বসবাস করেন যে তিনি ২০১৮ সালে কিনেছিলেন। এছাড়াও সারাদেশে রাজামৌলির অনেক রিয়েল এস্টেট সম্পত্তি রয়েছে।

images 22

Director SS Rajamouli Love Story 

আরও পড়ুন; Ranbir-Alia wedding; রণবীর-আলিয়ার বিয়ের খুঁটিনাটি

আরও পড়ুন; BACHCHAN PANDEY OTT RELEASE: OTT তে আসছে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular