Friday, September 30, 2022
HomeবিনোদনDisha Patani Shares Photo With Pet; কুকুরছানার সাথে মিষ্টি আলিঙ্গনের ছবি শেয়ার...

Disha Patani Shares Photo With Pet; কুকুরছানার সাথে মিষ্টি আলিঙ্গনের ছবি শেয়ার করলেন দিশা পাটানি

ইন্ডিয়া নিউজ বাংলা

Disha Patani Shares Photo With Pet

Capture9 1

কলকাতা;  সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করেন দিশা। তবে এবার তিনি যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাকে খুব সুন্দর ও মিষ্টি দেখাচ্ছে। অভিনেত্রীর এই মনোরম ছবির উপর ভক্তরা ভালবাসার বর্ষণ করেছেন। ভক্তরা কিউট, আরাধ্য এবং সুন্দরের মতো শব্দ দিয়ে তার প্রশংসা করছেন। এর সাথে কমেন্ট বক্সে হার্ট এবং স্টার ইমোজি শেয়ার করে তার পোস্টে লাইক দিচ্ছেন। ছবিটি দিশা পাটানি তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে দিশার জনপ্রিয়তাও তুঙ্গে। সম্প্রতি ৫০ মিলিয়ন ফলোয়ার পার করেছেন দিশা পাটানি।

Capture7 1 Capture8 2

Disha Patani Shares Photo With Pet

ছবিতে তাকে তার পোষা কুকুরের সাথে দেখা যাচ্ছে। ছবিতে তাকে মাটিতে শুয়ে তার কুকুরকে আদর করতে যাচ্ছে। তার সাথে পোষ্যকে চুম্বন করতেও দেখা যাচ্ছে। ছবিতে তার নো-মেকআপ এবং ন্যাচারাল লুক দৃশ্যমান। পরণে একটি টি-শার্ট, তাতেও খুব সুন্দর দেখাচ্ছে। তার দিকে তাকালে মনে হয় সে প্রেমে মগ্ন। তার বন্ধ চোখ এবং তার সুন্দর চুম্বন তার কুকুরের প্রতি তার অনুভূতি বলে দিচ্ছে।

Capture3 2 Capture4 2

Disha Patani Shares Photo With Pet

ছবিতে তার পশু প্রেমিকের অনুভূতি সহজেই বোঝা যায়। এই প্রথমবার নয় যে অভিনেত্রী তার কুকুরের সাথে ছবি শেয়ার করেছেন। এর আগেও তিনি বহুবার তার পোষা প্রাণীর সঙ্গে ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। তার এই ছবিটিও তার বিভিন্ন ফ্যান অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে, যার উপর তার ভক্তরা ভালোবাসার উচ্ছ্বাস প্রকাশ করছেন। আপনাকে জানিয়ে রাখি, দিশার শুধু একটি নয় দুটি কুকুর রয়েছে। এছাড়াও তার বিড়ালও আছে। তাদের জন্য, তিনি একটি পৃথক ইনস্টাগ্রাম পেজও তৈরি করেছেন যেখানে তিনি পোষা প্রাণীর বিভিন্ন ছবি শেয়ার করতে থাকেন।

Capture 20 Capture2 2

Disha Patani Shares Photo With Pet

আরও পড়ুন; Sonam Kapoor Flaunts Baby Bump in Black Dress; সুস্পষ্ট বেবি বাম্প নিয়ে কালো পোশাকে হবু মা

আরও পড়ুন; P.C enjoys beach date with Nick post Easter party; ইস্টার থেকে বিচ ডেট! রোমান্টিক দম্পতি প্রিয়াঙ্কা-নিক

আরও পড়ুন; Athiya Shetty shares pictures on KL Rahul’s birthday; ৩০-শে পা কে এল রাহুলের! শুভেচ্ছাবার্তা বান্ধবী আথিয়া শেট্টির

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular