Monday, September 26, 2022
HomeবিনোদনFILMSLata Mangeshkar ব্যক্তিগত সম্পর্ক তবু লতা মঙ্গেশকরের শেষকৃত্যে গেলেন না  অমিতাভ...

Lata Mangeshkar ব্যক্তিগত সম্পর্ক তবু লতা মঙ্গেশকরের শেষকৃত্যে গেলেন না  অমিতাভ বচ্চন

Lata Mangeshkar ব্যক্তিগত সম্পর্ক তবু লতা মঙ্গেশকরের শেষকৃত্যে গেলেন না  অমিতাভ বচ্চন

ইন্ডিয়া নিউজ বাংলা : দুজনে কিংবদন্তি। এক কিংবদন্তির একাধিক ছবিতে শোনা গেছে আরেক কিংবদন্তির বহু গান।  কিন্তু এবার তিনি চলে গেলেন। অন্য কিংবদন্তীয় ছুটে এলেন তার পাশে থাকার জন্য শেষ যাত্রায়। কিন্তু শেষ যাত্রায় যাওয়া হলো না। সম্পর্কটা শুধুই পেশাগত নয়। ব্যক্তিগতও বটে। রবিবার সকালে লতা মঙ্গেশকরের মৃত্যুর খবর শুনে তাই তাঁর বাড়িতে ছুটে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। ধবধবে সাদা পাঞ্জাবি, মুখে মাস্ক, গায়ে ঘিয়ে চাদর জড়িয়ে পাপারাত্‍জিদের ভিড় ঠেলে প্রয়াত গায়িকাকে শেষ বারের মতো দেখতে পৌঁছে যান ‘বিগ বি’।  তিনি অবশ্য শেষ যাত্রায়  যেতে পারলেন না।

images 38

Lata Mangeshkar ব্যক্তিগত সম্পর্ক তবু লতা মঙ্গেশকরের শেষকৃত্যে গেলেন না  অমিতাভ বচ্চন

সূত্রের খবর, মূলত কোভিড বিধি বজায় রাখতে লতার শেষকৃত্যে থাকেননি অমিতাভ। শিবাজি পার্কে গায়িকার শেষকৃত্য সম্পন্ন হয়। অগুণতি মানুষ গায়িকাকে শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন সেখানে। ছিলেন শাহরুখ খান, রনবীর কপূর, শ্রদ্ধা কপূরের মতো তারকারাও। কিন্তু সাবধানতা বজায় রাখতে শিবাজি পার্কে যাননি অমিতাভ। তাঁর ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘মিস্টার বচ্চন লতাজির বাড়িতে গিয়েছেন। ওঁর পরিবারের সঙ্গে কথা বলেছেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নিজের স্বাস্থ্যের কথা মাথায় রেখে তিনি ভিড়ের মধ্যে শেষকৃত্যে উপস্থিত হননি।’

images 37

লতার বাসভবনে গিয়ে প্রয়াত গায়িকার পরিবার-পরিজনের সঙ্গে কথা বলেন অমিতাভ। বেশ কিছুক্ষণ সময় কাটান তাঁদের সঙ্গে। ‘বিগ বি’-র সঙ্গী হয়েছিলেন তাঁর কন্যা শ্বেতা বচ্চন নন্দা।

আর ও পড়ুন Was Lata given poison ? Dark tales  লতা মঙ্গেশকরকে বিষ খাইয়ে নাকি খুন করার চেষ্টাও  হয়েছিল

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular