Saturday, October 8, 2022
HomeবিনোদনFILMSFor whom Salman Khan did not get married? কার জন্য বিয়ে করলেন...

For whom Salman Khan did not get married? কার জন্য বিয়ে করলেন না সলমান

ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা: সলমান খান, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। সদ্য ৫৬ বছর পূর্ণ করেছেন তিনি। তবে সলমান খান মানেই যে প্রশ্নটা সবার মনে উঁকি দেয় সেটি হলো কেন বিয়ে করলেন না সলমান খান। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ সহ একাধিক নায়িকার সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। কিন্তু কোন সম্পর্কই শেষ পর্যন্ত বিয়ে অবধি গড়াইনি।

Salman khan and rekha

কার জন্য বিয়ে করলেন না সলমান For whom Salman Khan did not get married?

কেন তিনি বিয়ে করেননি ? এই প্রশ্নের সম্মুখীন একাধিকবার হতে হয়েছে সলমানকে। একবার জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস-এ মজার ছলে সেই প্রশ্নের উত্তর দিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছিলেন রেখা। যাকে দেখে সলমান বলেন, রেখার জন্যই তার আর বিয়ে করা হয়নি। একসময় রেখা ছিলেন সলমানের প্রতিবেশী। রেখাকে তখন ভয় পেলেও তার প্রাতঃভ্রমণের দৃশ্য দেখার জন্য প্রত্যেকদিন সাড়ে পাঁচটায় ঘুম থেকে উঠতেন তিনি। বাড়ির সবাইকে মজা করে বলতেন বড় হয়ে তিনি রেখাকে বিয়ে করবেন। তাই রেখার জন্য আজও বিয়ে করা হয়ে ওঠেনি সলমানের।

আটের দশকে বলিউডে নায়ক হিসাবে পথচলার শুরু করলেও বাবার সূত্রে সলমানের বলিউডের সঙ্গে পরিচয় ছোট থেকেই। তাঁর বাবা সেলিম খান বলিউডের খ্যাতনামা চিত্রনাট্যকার এবং গীতিকার। একসময় সেলিম খান-জাভেদ আখতার জুটির জনপ্রিয়তা ছিল  বলিউডে তুঙ্গে।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular