Friday, September 30, 2022
HomeবিনোদনHappy Birthday Allu Arjun: “পুষ্পাআআআ” আজ ৪০ বছরের

Happy Birthday Allu Arjun: “পুষ্পাআআআ” আজ ৪০ বছরের

ইন্ডিয়া নিউজ বাংলা

Happy Birthday Allu Arjun

কলকাতা; আজ ৪০ বছর বয়সী আল্লু অর্জুন, তার জন্মদিন উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে, আল্লু অর্জুনকে তার হাতে মোমবাতি ধরে পোজ দিতে দেখা যায়। কালো এবং সাদা ফটোটি সবার দৃষ্টি আকর্ষণ করেছে এবং ক্যাপশন দেওয়া হয়েছে ” শুভ ৪০ বছর।” মাত্র এক ঘণ্টায়, আল্লু অর্জুনের পোস্টে চার লাখেরও বেশি লাইক পড়েছে এবং ওয়েবে ভাইরাল হয়েছে। অনুরাগীরা কমেন্টে “আড়ম্বরপূর্ণ এবং আইকন তারকা” আল্লু অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছেন।

Happy Birthday Allu Arjun

Capture951

আল্লু অর্জুন তার ভক্তদের জন্য একটি ধন্যবাদ নোটও শেয়ার করেছেন। নোটটিতে লেখা আছে, “সবাইকে হ্যালো! প্রথমে, আপনাদের সমস্ত শুভেচ্ছার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ যা আমাকে এতদূর এনেছে। আমি অত্যন্ত ভাগ্যবান যে আজ ৪০ বছর বয়সে যখন আমি পিছনে ফিরে তাকাই, আমি নিজেকে ধন্য মনে করি কারণ আুনারা আমার জীবনকে স্পর্শ করেছেন এবং আমার বাবা-মা, পরিবার, বন্ধু, শিক্ষক, শুভানুধ্যায়ী, আমার চলচ্চিত্র শিল্প, আমার দর্শক এবং আমার প্রিয় এবং বিশেষ ভক্তদের থেকে শুরু করে আমাকে প্রচুর ভালবাসা দিয়েছেন। আমার জীবনকে স্পর্শ করেছেন প্রতিটি অভিজ্ঞতার জন্য। আমি এই সুন্দর অভিজ্ঞতার অংশ হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ।”

Capture159

Happy Birthday Allu Arjun

কাজের ফ্রন্টে, আল্লু অর্জুনকে শেষ দেখা গিয়েছিল পুষ্প: দ্য রাইজ, সহ-অভিনেতা রশ্মিকা মান্দানা। পরবর্তীতে ছবিটির সিক্যুয়েলে দেখা যাবে তাকে। পুষ্প: নিয়ম ডিসেম্বরে মুক্তি পাবে।

images 10

Happy Birthday Allu Arjun
আরও পড়ুন; Priyanka Chopra Shared Pictures; বিদেশের মাটিতেও দেশি পোশাকে ‘দেশি গার্ল’
আরও পড়ুন; Benefits of Watermelon in Summer; কাঠফাটা গরমে ট্রেডমার্ক ফল তরমুজের গুণাগুণ

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular