Tuesday, October 4, 2022
HomeবিনোদনHappy Birthday Arijit Singh; ৩৫-এ পা দিলেন মেলোডি কিং

Happy Birthday Arijit Singh; ৩৫-এ পা দিলেন মেলোডি কিং

ইন্ডিয়া নিউজ বাংলা

Happy Birthday Arijit Singh

কলকাতা; অরিজিৎ সিং, এক নামে বললে বলিউড ও টালিউড দুই জায়গাতেই তার খ্যাতির কথা বলে শেষ করা যাবে না। খুব অল্প সময়েই সবার মন জয় করেছিলেন এই গায়ক। আজ তিনি আমার আপনার মনের রাজা বলেলেও ভুল বলা হবে না। আজ সেই উজ্জ্বল নক্ষত্রের ৩৫ তম জন্মদিন।

20210425 110239

Happy Birthday Arijit Singh

১৯৮৭ সালের ২৫ এপ্রিল মুর্শিদাবাদে জন্মগ্রহণ করেন অরিজিৎ। বাবা পঞ্জাবী ও মা বাঙালি। তাই বাংলা ভাষার প্রতি রয়েছে গভীর আগ্রহ রয়েছে তাঁর। পড়াশোনা কম, ছোটবেলা থেকেই গানের প্রতিই আগ্রহ ছিল অরিজিতের। ছোটবেলাতেই গানের জন্য স্কলারশিপ পেয়েছিলেন অরিজিৎ।

photo6086751283533949771

Happy Birthday Arijit Singh

মাত্র কয়েকটা বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন অরিজিৎ। তারই মধ্যে বলিউড-কে উপহার দিয়েছেন একের পর এক হিট গান। সঙ্গীত পরিচালকদের নজরে এসেছিলেন গানের রিয়ালিটি শো ফেম গুরুকুলের মাধ্যমে। তবে সেরার তকমা পাননি। কিন্তু তাঁর গলার অভিনবত্ব, গায়কি-র জন্য জনপ্রিয়তার শিখরে পৌঁছতে তাঁর সময় লাগেনি। বলিউডি কেরিয়ারের একেবারে প্রথম দিককার গান ‘আশিকি ২’ এর টাইটেল ট্র্যাক দিয়ে মন জয় করে নেন গোটা দেশের। তারপর একে একে লাল ইস্ক, আয়াত, মুসকুরানেকি ওয়াজা, সামঝাওয়া, আগার তুম সাথ হো-র মতো গান তাঁকে বিপুল জনপ্রিয়তা দেয়। বলিউডের পাশাপাশি বাংলাতেও একের পর এক হিট বাংলা গান।

1475417866 reasons why arijit singh is the king of playback singing 57f11704211ea

Happy Birthday Arijit Singh

২০১২ সালে বান্ধবী কোয়েলকে বিয়ে করেন অরিজিৎ। উভয়েরই এটা দ্বিতীয় বিয়ে। শুধু যে ভালো গানই গান তা নয়, নিজস্ব সমাজসেবী সংস্থাও পরিচালনা করেন অরিজিৎ। সাধারনত সংবাদমাধ্যম থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন অরিজিৎ। আত্মপ্রচারের যুগে দাঁড়িয়ে তিনি বরাবর উল্টো পথে হাঁটেন। বলিউডের প্রথম সারির গায়কদের তালিকায় একেবারে ওপরের দিকে থেকেও শিকড়ের প্রতি তাঁর অমোঘ টান। বলিউড-টলিউডের একেবারে প্রথমসারির গায়ক হয়েও অরিজিতের পা বরাবর মাটিতে। অরিজিৎ জীবনে সফল হয়েছেন, নাম পেয়েছেন, খ্যাতি করেছেন, কিন্তু ব্যস্ততা একটু কমলেই মুম্বই ছেড়ে ফিরে এসেছেন জিয়াগঞ্জে। পাড়ায় আড্ডা মারেন, বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে যান। সম্প্রতি নিজের ছেলেকেও ভর্তি করেছেন বহরুমপুরের স্কুলে। সম্প্রতি ছেলের স্কুলের সামনে বাবার ঠায় দাঁড়িয়ে থাকার ছবি ভাইরাল হয়েছিল নেটপাড়ায়।

Arijit Singh Facebook

Happy Birthday Arijit Singh

আরও পড়ুন: Sidharth Malhotra and Kiara Advani Break-Up? বিচ্ছেদের পথে ‘শেরশাহ’ জুটি
আরও পড়ুন: Akshay Kumar issues apology to fans; ক্ষমা চেয়ে সরে গেলেন অক্ষয় কুমার

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular