Monday, September 26, 2022
HomeবিনোদনFILMSHappy birthday Hrithik Roshan ৪৮ - এ হৃত্বিক

Happy birthday Hrithik Roshan ৪৮ – এ হৃত্বিক

Happy Birthday Hrithik Roshan ৪৮-এ পা, জন্মদিনে শুভেচ্ছার বন্যা

পারভীন কুমারী, ইন্ডিয়া নিউজ বাংলা : জীবন্ত সেক্সি পুরুষদের একজন তিনি। হিন্দি ছবিতে শিশু অভিনেতা হিসেবে কাজ শুরু করেছিলেন তিনি। বিভিন্ন চরিত্রে অভিনয়ের পাশাপাশি তাঁর নাচের জন্য পরিচিত সকলের কাছে।

Happy Birthday Hrithik Roshan একাধিক অ্যাওয়ার্ড জিতেছেন তিনি

ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের মধ্যে একজন তিনি। ৬টি ফিল্মফেয়ার পুরস্কার, ৪টি সেরা অভিনেতা এবং সেরা অভিনেতা (সমালোচক) সহ একাধিক পুরস্কার জিতেছেন।১০ জানুয়ারি অভিনেতার জন্মদিন। তার চেহারা ও স্বপ্নময় চোখ দিয়ে দু’দশেকের বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন তিনি।

hrithikroshan41612021598

Happy Brithday। Hrithik Roshan ফ্যাশনের জগতে হৃতিকের অবাধ  যাতায়াত 

ফ্রেমহীন চশমাগুলিকে সেক্সি দেখানো থেকে শুরু করে রকিং টার্টলনেক এবং বসের মতো আনুষ্ঠানিক পোশাক, স্টাইল এবং ফ্যাশনের জগতে হৃতিকের অবাধ  যাতায়াত ।

বলিউডসহ হলিউড অভিনেতাদের শুভেচ্ছা 

বলিউডসহ হলিউডের অভিনেতারাও তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। হৃতিক রোশন এখনও পর্যন্ত বলিউডকে অনেক সুপারহিট সিনেমা দিয়েছেন। তার মধ্যে উল্লেখযোগ্য ধুম, কোই…মিল গ্যায়া, ওয়ার, সুপার ৩০ ।

hrithik roshan sends birthday wishes for cousin pashmina roshan

পিঙ্কি রোশনের আবেগঘন পোস্ট

অভিনেতার জন্মদিনে, তাঁর মা  পিঙ্কি রোশন  তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন। হৃতিকের সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন,” আমার চাঁদের টুকরো ছেলে। শুভ জন্মদিন। তুমি বেঁচে থাকো মানুষকে ভালবাসার জন্য। তোমার চোখ পারে অনুভূতি গুলি বার করে আনতে। তোমার হৃদয় এতটা পবিত্র যে, মানুষকে সত্যের পথে চলতে অনুপ্রাণিত করে।কখনও কারও কাছে হাতজোড় করো না। মহাবিশ্বের কাছে আমার আন্তরিক প্রার্থনা। শুভ জন্মদিন। একজন তারকা জন্মেছিলেন ১০-১-৭৪ তারিখে”

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular