Monday, September 26, 2022
HomeবিনোদনHrithik, Saba party with Sussanne Khan; নতুন সঙ্গীদের নিয়ে পার্টিতে হৃতিক-সুজান

Hrithik, Saba party with Sussanne Khan; নতুন সঙ্গীদের নিয়ে পার্টিতে হৃতিক-সুজান

ইন্ডিয়া নিউজ বাংলা

Hrithik, Saba party with Sussanne Khan

কলকাতা; কেরিয়ার শুরুর আগেই বিয়ে করেছিলেন হৃতিক রোশন। সুজান খানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। দীর্ঘ ১৪ বছর সংসার করার  পর আলাদাও হয়ে যায় হৃতিক-সুজান। কখনো কিন্তু দুজনের মধ‍্যে তিক্ততা দেখা যায়নি। ‘প্রাক্তন’ বলে মুখ দেখাদেখি বন্ধ! -প্রচলিত ধ্যানধারণাকে একেবারে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন হৃতিক-সুজান। দুই ছেলেকে সমান ভাবে মানুষ করেছেন হৃতিক সুজান। তার ফাঁকেই খুঁজে নিয়েছেন মনের মতো সঙ্গীকেও।

Capture 6

Hrithik, Saba party with Sussanne Khan

বি-টাউনে গুঞ্জন, দুই তারকাই আবার নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সুজানকে যেখানে ইতি-উতি ‘বিশেষ বন্ধু’ আরসেলান গনির সঙ্গে দেখা যাচ্ছে, সেখানে হৃতিকের পরিবারে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন ‘প্রেমিকা’ সাবা আজাদ।

Capture5056

Hrithik, Saba party with Sussanne Khan

অঘোষিত হলেও হৃতিকের সঙ্গে সাবা আজাদের সম্পর্কের কথা এখন আর অজানা নয়। মঙ্গলবারই মুম্বই বিমানবন্দরে একসঙ্গে হাত ধরে দেখা গিয়েছে হৃতিক-সাবাকে। অতঃপর এবার আর রাখঢাক নয়! প্রকাশ্যেই প্রেম করছেন দুই তারকা। শুধু তাঁরাই নন, সুজান-আরসেলানকেও ওই একইদিনে বিমানবন্দরে দেখা গিয়েছিল। কোথায় উড়ে গেলেন তারকাজুটি?  পরে জানা গেল, সকলেই গোয়ার উদ্দেশে উড়ে গিয়েছেন।

Capturedhihjn

Hrithik, Saba party with Sussanne Khan

পূজা বেদির পার্টিতে আমন্ত্রিত ছিলেন হৃতিক সুজান ও তাঁদের নতুন সঙ্গীরা।  যেখানে সুজানের ভাই-বোন জায়েদ খান ও ফারাহা খানকেও দেখা গিয়েছে। উপস্থিত ছিলেন পরিচালক অভিষেক কাপুরও। পার্টির ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। প্রাক্তন স্বামী স্ত্রী দুজনকেই দেখা গেল কালো পোশাকে। অন‍্যদিকে সাবা পরেছিলেন উজ্জ্বল গোলাপি রঙের ড্রেস আর আর্সলানের পরনে ছিল গোয়ার জন‍্য মানানসই সবুজ প্রিন্টের শার্ট।

Capture9885121

Hrithik, Saba party with Sussanne Khan
আরও পড়ুন; PM Modi Congratulates Grammys 2022 Winners; ফাল্গুনী শাহ ও রিকি কেজকে অভিনন্দন নমো’র
আরও পড়ুন; Sonam Kapoor Shared Pictures : বেবিবাম্প নিয়ে ফটোশ্যুট অন্তঃসত্ত্বা সোনমের

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular