Friday, September 30, 2022
HomeবিনোদনFILMSJanhavi Kapoor watch pushpa moive পুষ্প সিনেমা দেখলেন শ্রীদেবী কন্যা

Janhavi Kapoor watch pushpa moive পুষ্প সিনেমা দেখলেন শ্রীদেবী কন্যা

Janhvi Kapoor watch pushpa moive বক্স অফিসে দারুন সফল পুষ্প দ্য রাইজ সিনেমা

মুক্তা, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনীত পুষ্প: দ্য রাইজ – পার্ট 1 বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। কোটি টাকার বেশি আয় করেছে ছবিটি। বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকা, এবং ছবিটির হিন্দি ডাব সংস্করণটি উইন্ডোজে আশ্চর্যজনক সাড়া পাচ্ছে।

সম্প্রতি, ফিল্মটির তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়ালম সংস্করণগুলি অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিং শুরু হয়েছে এবং বক্স অফিসের মতোই, ছবিটি ওটিটি প্ল্যাটফর্মেও দুর্দান্ত সফল।জাহ্নবী কাপুর ছবিটি দেখে, রশ্মিকা মান্দানা এবং আল্লু অর্জুনের প্রশংসা করেছেন।জাহ্নবী তার ইন্সটা স্টোরিতে পোস্ট করেছেন, “পৃথিবীর সেরা মানুষ #পুষ্প।” দক্ষিণের পাশাপাশি বলিউডেও প্রশংসা পেয়েছ পুষ্প।

Janhvi Kapoor watch pushpa moive ছবির প্রশংসায় পঞ্চমুখ সকলে

collagekjo 1542714562 3

 করণ জোহর টুইট করেছেন, “আল্লু অর্জুন @আল্লুআর্জুন #পুষ্প !! অবিশ্বাস্য !! কী স্টারডম! কি পারফরম্যান্স !!” আল্লু অর্জুন তাঁকে উত্তর দিয়ে লিখেছেন, “কেজি…আপনাকে অনেক ধন্যবাদ। আপনি যেভাবে অনুভব করেছেন তা জেনে হৃদয়স্পর্শী। আপনার সমস্ত ভালবাসার জন্য আপনাকে ধন্যবাদ।”কিছুদিন আগে তেলেগু তারকা মহেশ বাবুও ছবিটির প্রশংসা করেছিলেন। তিনি লিখেছেন, “@আল্লুআর্জুন পুষ্পের মতো অত্যাশ্চর্য, মৌলিক এবং চাঞ্চল্যকর… একটি দুর্দান্ত অভিনয় @আর্যসুক্কু আবারও প্রমাণ করে যে তার সিনেমা কাঁচা, দেহাতি এবং নৃশংসভাবে সৎ… এক শ্রেণীর আলাদা। @ThisIsDSP আমি কি বলতে পারি.. আপনি একজন রক তারকা!! @MythriOfficial এর পুরো টিমকে অভিনন্দন। তোমাদের জন্য গর্বিত!” আল্লু অর্জুনও প্রশংসার জন্য তাকে ধন্যবাদ জানিয়েছিলেন, “আপনাকে অনেক ধন্যবাদ @urstrulyMahesh garu। আপনি পারফরম্যান্স, সবার কাজ এবং #পুষ্পের দুনিয়া পছন্দ করেছেন তাই আনন্দিত। আন্তরিক ধন্যবাদ,ভদ্র।”আল্লু অর্জুনের ভক্তরা পুষ্প: দ্য রুল শিরোনামের ছবির সিক্যুয়েলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। চলতি বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular