Friday, October 7, 2022
HomeবিনোদনFILMSJannat Zubair Named in Forbes Under 30 ফোর্বসের প্রকাশিত এশিয়া অনূর্ধ্ব ৩০...

Jannat Zubair Named in Forbes Under 30 ফোর্বসের প্রকাশিত এশিয়া অনূর্ধ্ব ৩০ তালিকায় ভারতের জান্নাত

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা, Jannat Zubair Named in Forbes Under 30 হাই-টেক বিশ্বে, যখন সবকিছুই ডিজিটাল হয়ে যাচ্ছে, তখন মানুষের জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি আরও বেশি ব্যবহার করা সাধারণ হয়ে উঠেছে।এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের কারণে, লোকেরা জনপ্রিয় হয়ে উঠছেন এবং সেলিব্রিটিদের তালিকায় যুক্ত হচ্ছে। টিভি অভিনেত্রী জান্নাত জুবায়ের এক্ষেত্রে একটি ভালো উদাহরণ। জান্নাত সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ছবি এবং ভিডিও শেয়ার করেন। এ কারণে তাঁর ফ্যানের সংখ্যাও দ্রুত বাড়়তে থাকে।  সম্প্রতি, ইনস্টাগ্রামে তার ৪০ মিলিয়ন ফলোয়ার হয়েছে।

Screenshot 20220211 174343

ফোর্বসের এশিয়া অনূর্ধ্ব ৩০ তালিকায় জান্নাত Jannat Zubair Named in Forbes Under 30

একই সাথে, অল্প বয়সে, তিনি ফোর্বসের এশিয়া অনূর্ধ্ব ৩০ তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন। তিনি নিজেই এ তথ্য দিয়েছেন। এই কৃতিত্ব অর্জনের পর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্টও শেয়ার করেছেন জান্নাত। পোস্টটি শেয়ার করার সময় একটি ছবি শেয়ার করে তিনি এ তথ্য জানান। ফোর্বস ইন্ডিয়া ২০২২ সালের জন্য অনূর্ধ্ব-৩০ দের তালিকা প্রকাশ করেছে। এই তালিকায় ৩০ বছরের কম বয়সীদের স্থান দেওয়া হয়েছে, যারা ব্যবসা, স্টার্ট আপ, শিল্প ও ক্রীড়া জগতে জোয়ার তৈরি করছে। সেই তালিকায় জায়গা করে নিয়েছেন জান্নাত। ইনস্টাগ্রামে ফোর্বসের একটি পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, ‘কিশোর বয়সে এটি আমার সবচেয়ে বড় অর্জনগুলির একটি। এর জন্য ফোর্বসকে অনেক ধন্যবাদ’। আর এই সাফল্যে উদযাপন করতে পরিবারের সাঙ্গে দুবাই গিয়েছিলেন জান্নাত। সেখানে বাবা-মা এবং ভাইয়ের সাথে কেক কাটার একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। ২০১০ সালে ‘দিল মিল গেয়া’ সিরিয়াল দিয়ে কেরিয়ার    শুরু করেন জান্নাত।

আরও পড়ুন : Actress Nora Fatehi চ্যালেঞ্জ মোকাবেলা করে, সাফল্যের শিখরে নোরা

আরও পড়ুন : Mahesh Babu And Namrata Shirodkar 17th Wedding Anniversary প্রথম সাক্ষাতেই প্রেম, বিয়ের ১৭তম বর্ষে পদার্পণ মহেশ-নম্রতার

___

Published by Julekha Nasrin

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular