Friday, September 30, 2022
HomeবিনোদনFILMSJohn Abraham and his wife corona positive করোনা আক্রান্ত সস্ত্রীক জন আব্রাহাম

John Abraham and his wife corona positive করোনা আক্রান্ত সস্ত্রীক জন আব্রাহাম

John Abraham and his wife corona positive করোনা আক্রান্ত জন আব্রাহাম এবং তার স্ত্রী প্রিয়া, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

মুক্তা, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : দেশে ক্রমাগত ঊর্ধ্বমুখী করোনা গ্ৰাফ। যেভাবে দেশে প্রত্যেকদিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে তাতে চিকিৎসক মহলের আশঙ্কা, তৃতীয় ঢেউ ঘোষণা শুধুমাত্র সময়ের অপেক্ষা। গত একমাসে বলিউডেও করোনা আক্রান্ত হয়েছেন অনেক সেলিব্রেটিরা। করিনা কাপুর খান, শানায়া কাপুর, অর্জুন কাপুরের মত তারকারা করোনা আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় নতুন সংযোজন জণ আব্রাহাম এবং তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল।

 

Screenshot 20220103 164511

John Abraham and his wife corona positive সকলকে মাস্ক পরার অনুরোধ অভিনেতার

অনবদ্য ফিটনেসের জন্য পরিচিত, অভিনেতা জন আব্রাহাম এবং তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টা হ্যান্ডেলে করোনা পজিটিভ হওয়া নিয়ে একটি নোট শেয়ার করেছেন জন। সেখানে তিনি লিখেছেন, ‘৩ দিন আগে আমি এমন এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলাম যিনি করোনা পজিটিভ ছিলেন। সঙ্গে সঙ্গে করোনা পরীক্ষা করিয়ে জানতে পারি আমি এবং আমার স্ত্রী প্রিয়া করোনা পজিটিভ। এখন আমরা দুজনেই বাড়িতে নিভৃতবাসে রয়েছি। আমাদের হালকা লক্ষণ রয়েছে। আমরা কারো সঙ্গে যোগাযোগ করছি না। সকলে সুস্থ থাকুন, সাবধানে থাকুন, ভালো থাকুন,মাস্ক আপ’।

এর আগে, অভিনেত্রী মৃণাল ঠাকুর এবং নোরা ফাতেহিও করোনা আক্রান্ত হয়েছিলেন। দুই অভিনেত্রীই তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে সেই খবর তাদের  ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শেয়ার করেছিলেন।

Screenshot 20220103 164847

John Abraham and his wife corona positive পিছিয়ে দেওয়া হয়েছে একাধিক ছবি মুক্তির তারিখ

বর্তমান পরিস্থিতি বিবেচনা করে, ‘জার্সি’, ‘আরআরআর’-এর মতো অনেক ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। জন আব্রাহামকে পরবর্তীতে শাহরুখ খানের সহ-অভিনেতা হিসাবে ‘অ্যাটাক’, ‘এক ভিলেন রিটার্নস’ এবং বহু প্রতীক্ষিত ‘পাঠান’-এর মতো ছবিতে দেখা যাবে।

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular