Friday, December 9, 2022
HomeবিনোদনLara Dutta tests positive for COVID-19; করোনা আক্রান্ত প্রাক্তন মিস ইউনিভার্স লারা...

Lara Dutta tests positive for COVID-19; করোনা আক্রান্ত প্রাক্তন মিস ইউনিভার্স লারা দত্ত

ইন্ডিয়া নিউজ বাংলা

Lara Dutta tests positive for COVID-19

কলকাতা; অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন থেকে শুরু করে কারিনা কাপুর খান এবং অমৃতা অরোরা পর্যন্ত বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটিকে প্রভাবিত করেছে কোভিড -19। আর এখন, অভিনেত্রী লারা দত্ত করোনাভাইরাস পজিটিভ হয়েছেন।

TOI রিপোর্ট অনুসারে, অভিনেত্রী কোভিড পজিটিভ হওয়ার কারণে লারা দত্তের বান্দ্রার বাড়িটি BMC সিল করে দিয়েছে।

আরও জানা গেছে যে লারা যে এলাকায় থাকেন সেটিকে ‘মাইক্রো-কন্টেনমেন্ট জোন’ হিসেবে ঘোষণা করা হয়েছে। প্রতিবেদনে লারা দত্তের বাড়িতে পোস্ট করা নোটিশের ছবিও দেখানো হয়েছে। লারা তার পরিবারের একমাত্র সদস্য যিনি এখনও পর্যন্ত কোভিড পজিটিভ হয়েছেন, রিপোর্টে বলা হয়েছে।

Lara Dutta tests positive for COVID-19

আরও পড়ুন; Tollywood Actor Abhishek Chatterjee passes away ফের নক্ষত্র পতন, অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

লারা দত্তকে শেষ দেখা গিয়েছিল অক্ষয় কুমারের ‘বেল বটম’-এ বাণী কাপুর এবং হুমা কুরেশির সঙ্গে। অভিনেত্রী ডিজিটাল প্ল্যাটফর্মে কয়েকটি প্রজেক্টও করেছেন যার মধ্যে রয়েছে ‘হিকআপস অ্যান্ড হুকআপস’, ‘হান্ড্রেড’ এবং ‘কৌন বনেগি শিখরওয়াতি’।

কয়েকদিন আগে, লারা তার মেয়ে এবং সেলিনা জেটলির বাচ্চাদের একটি থ্রোব্যাক ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন। পোস্টটির ক্যাপশন ছিল, ”তখন এবং এখন!! 4 থেকে 10 এবং এই দুটি সুদর্শন মাকড়সা এখনও দুলচ্ছে!!! . তোমাদের মাকড়সা মেয়ে তোমাদের মিস করবে!! প্রিয়তম @winstonjhaag এবং @viraajjhaag জন্মদিনের শুভেচ্ছা!! সারাজীবন আনন্দে থাকো!! ভাল থেকো মা এবং বাবা! @celinajaitlyofficial #24March”। পোস্টটি শেয়ার করার সাথে সাথে সেলিনা মন্তব্য করেছেন, ”আমার প্রিয় বিয়ারদের জন্য একটি বড় আলিঙ্গন … ছোট বান্ডিল একসাথে পাওয়ার জন্য অপেক্ষা করতে পারি না… বড় আলিঙ্গন এবং প্রচুর ভালবাসা।”

Capture

Lara Dutta tests positive for COVID-19

আরও পড়ুন; The Kashmir Files Earns Rs 42.20 Cr in Just 4 Days  চতুর্থ দিনেই ৪২.২০ কোটি ব্যবসা, প্রধানমন্ত্রী প্রশংসা করলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর

আরও পড়ুন; Tips to boost your child’s confidence; সন্তানের আত্মবিশ্বাস বাড়ানোর টিপস

Publish by Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular