Monday, September 26, 2022
HomeবিনোদনFILMSLata Mangeshkar and Sharmila Tagore শর্মিলা ঠাকুরকে ধমক দিয়েছিলেন লতা মঙ্গেশকর, কেন...

Lata Mangeshkar and Sharmila Tagore শর্মিলা ঠাকুরকে ধমক দিয়েছিলেন লতা মঙ্গেশকর, কেন জানেন

ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা, Lata Mangeshkar and Sharmila Tagore ৬ ফেব্রুয়ারি (রবিবার) না ফেরার দেশে চলে গিয়েছেন লতা মঙ্গেশকর। মৃত্যুর সময় বর্ষীয়ান শিল্পীর বয়স হয়েছিল ৯২ বছর।

ক্রিকেট ভক্ত ছিলেন লতা মঙ্গেশকর Lata Mangeshkar and Sharmila Tagore

ক্রিকেটের খুব বড় ভক্ত ছিলেন লতা মঙ্গেশকরের। একটা সময় পর্যন্ত ক্রিকেটের যাবতীয় খোঁজ খবর রাখতেন। শচীন তেন্দুলকরের খেলা থাকলে টেলিভিশনের সামনে স্থির হয়ে বসে থাকতেন। শচীন অবসর নেওয়ার পর ধোনির খেলা মুগ্ধ হয়ে দেখতেন। সূত্র মারফত জানা যায়, ধোনি হঠাৎ করে অবসর নেওয়ায় খুব কষ্ট পেয়েছিলেন বর্ষীয়ান এই শিল্পী।

pjimage 2022 02 07T155533.797

ক্রিকেটের পর্যাপ্ত জ্ঞান ছিল না শর্মিলার Lata Mangeshkar and Sharmila Tagore

অন্যদিকে প্রয়াত কিংবদন্তি ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির স্ত্রী অভিনেত্রী শর্মিলা ঠাকুর। কিন্তু ক্রিকেটের পর্যাপ্ত জ্ঞান শর্মিলার ছিল না। সেই কারণে অভিনেত্রীকে ধমক দিয়়েছিলেন লতা মঙ্গেশকর। এক সাক্ষাৎকারে শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন, ‘ক্রিকেটের অসম্ভব ভক্ত ছিলেন লতাজি। ক্রিকেট খেলার খুঁটিনাটি বিষয় ছিল তাঁর নখদর্পণে। একবার আমার সঙ্গে গল্প-আড্ডা হচ্ছে। আমাকে মজার ছলে ক্রিকেট বিষয়ক বেশ কিছু মজার প্রশ্ন, ধাঁধা ইত্যাদি জিজ্ঞেস করেছিলেন উনি। স্বভাবতই জবাব দিতে পারিনি আমি। বেশ অসন্তুষ্ট হয়েছিলেন। কোনওরকমে বলে উঠেছিলাম যে আমি তো আর ক্রিকেটার নই। আমার স্বামী খেলেন, ওই বিষয়টি তাঁর জগৎ। বেশ বিরোক্তভাবেই তখন লতাজি বলেছিলেন, ‘না, এরকম বললে তো চলবে না। আপনার এই বিষয়টির ব্যাপারেও জানা উচিত!’ লতা মঙ্গেশকর প্রসঙ্গে স্মৃতিচারণ করতে গিয়ে কিছুটা উদাসীন দেখাল কিংবদন্তী এই অভিনেত্রীকে।

আরও পড়ুন : Gurmeet Choudhary And Debina Bonnerjee Announce Pregnancy বেবি বাম্পের ছবি শেয়ার করলেন গুরমিত-দেবীনা

_____

Published by Julekha Nasrin

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular