Saturday, October 8, 2022
HomeবিনোদনFILMSMahesh Babu And Namrata Shirodkar 17th Wedding Anniversary প্রথম সাক্ষাতেই প্রেম, বিয়ের...

Mahesh Babu And Namrata Shirodkar 17th Wedding Anniversary প্রথম সাক্ষাতেই প্রেম, বিয়ের ১৭তম বর্ষে পদার্পণ মহেশ-নম্রতার

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা, Mahesh Babu And Namrata Shirodkar 17th Wedding Anniversary ১৭ তম বিবাহবার্ষিকীতে পরিবারের দারুণ একটি ছবি পোস্ট করলেন মহেশ বাবু।ছবিতে লাইকের ও কমেন্টসের সংখ্যা হাজারের বেশি।দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর স্টারডম বিশাল। মহেশ বাবু অভিনীত ছবিগুলি বক্স অফিসে সাফল্যের নতুন উচ্চতা স্থাপন করেছে। পেশাদার জীবন ছাড়াও মহেশ বাবুর প্রেম জীবনও কম আকর্ষণীয় নয়।  দীর্ঘদিন সম্পর্কের পর বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদকারকে বিয়ে করেছিলেন। আজ দু’জনেই তাদের ১৭তম বিবাহবার্ষিকী উদযাপন করছেন।

Screenshot 20220210 181237

২০০০ সালে শ্যুটিং সেটে পরিচয় Mahesh Babu And Namrata Shirodkar 17th Wedding Anniversary 

২০০৫ সালে গাঁটছড়া বাঁধেন দুজনে। বার্ষিকীর বিশেষ উপলক্ষ্যে, নম্রতা শিরোদকর এবং মহেশ বাবু ছবি এবং ভিডিও শেয়ার করে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন। দুজনেই চলচ্চিত্র তারকা হলেও তাদের প্রেমের গল্প কোন ছবির চেয়ে কম নয়। নম্রতা শিরোদকর এবং অভিনেতা মহেশ বাবুর প্রথম দেখা হয়েছিল ২০০০ সালে ‘ভামসি’-এর সেটে। দুজনেই প্রথম দেখায় একে অপরকে হৃদয় দিয়েছিলেন, কিন্তু বলতে ভয় পান। ছবির শুটিং শেষে, দু’জনকেই একে অপরের সাথে সময় কাটাতে দেখা যায়। তাঁরা একে অপরকে ডেট করতে শুরু করেন। অন্যদিকে, নম্রতা শিরোদকর ২০০৬ সালে পুত্র গৌতম কৃষ্ণের জন্ম দেন।এর পরে, তিনি এবং মহেশ বাবু ২০০৭ সালে একটি কন্যা সন্তানের বাবা-মা হন। প্রায়শই তারা দুজনেই তাদের সন্তানদের সাথে ছবি শেয়ার করেন।

আরও পড়ুন : A Thursday Trailer Out সাসপেন্সে ভরপুর ‘এ থার্সডে’ ছবির ট্রেলার

আরও পড়ুন : Ananya Panday Latest Photo অফ শোল্ডার টপে কিলার পোজ অনন্যা পাণ্ডের

____

Published by Julekha Nasrin

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular