Friday, October 7, 2022
HomeবিনোদনMillind Gaba-Priya Beniwal Engagement; মিলিন্দ গাবা-প্রিয়া বেনিওয়ালের বাগদান ও সঙ্গীত

Millind Gaba-Priya Beniwal Engagement; মিলিন্দ গাবা-প্রিয়া বেনিওয়ালের বাগদান ও সঙ্গীত

ইন্ডিয়া নিউজ বাংলা

Millind Gaba-Priya Beniwal Engagement

কলকাতা; পাঞ্জাবি গায়ক মিলিন্দ গাবা শীঘ্রই তার দীর্ঘদিনের বান্ধবী প্রিয়া বেনিওয়ালের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন। মিলিন্দ ও প্রিয়া তাদের বহু বছরের প্রেমকে নতুন সম্পর্কে পরিণত করেছে। সোমবার দুজনের বাগদান হয় এবং মঙ্গলবার সঙ্গীত আয়োজন করা হয়। অনেক সেলিব্রিটি এই সঙ্গীতের সাথে অংশ ছিলেন, যারা এই সুন্দর সন্ধ্যায় সৌন্দর্য যোগ করেছেন। সম্প্রতি, তার সঙ্গীত অনুষ্ঠানের কিছু ঝলক সামনে এসেছে।

Capture56 1

Millind Gaba-Priya Beniwal Engagement

মিলিন্দ গাবা সঙ্গীত জগতে একটি পরিচিত নাম। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল রিয়েলিটি শো ‘বিগ বস ওটিটি’-তে। শো চলাকালীন, তিনি প্রিয়া বেনিওয়ালের সাথে বাগদান এবং বিবাহের বিষয়ে কথা বলেছেন। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ১৬ এপ্রিল ২০২২-এ গাঁটছড়া বাঁধতে চলেছেন দুজনে।

Capture86

Millind Gaba-Priya Beniwal Engagement

মিলিন্দ গাবা এবং প্রিয়া বেনিওয়ালের সঙ্গীত অনুষ্ঠানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে বন্ধু এবং পরিবার এই দম্পতির সাথে কতটা মজা করেছে। এই জুটি দিল্লিতে থেকে তাদের বন্ধুদের জন্য একটি সঙ্গীত এবং ককটেল পার্টির আয়োজন করেছিল। ভূষণ কুমার, মিকা সিং, গুরু রন্ধাওয়া, স্বপ্না চৌধুরী, সুরেশ রায়না, প্রিন্স নারুলা এবং সুয়াশ রায়ের মতো সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন।

Capture45444444

Millind Gaba-Priya Beniwal Engagement

গানের অনুষ্ঠানে মিলিন্দ গাবা ও প্রিয়া বেনিওয়ালকে ভীষণ সুন্দর লাগছিল। প্রিয়া সিলভার কালারের পোশাক পরেছিলেন, যাতে তাকে অসাধারণ লাগছিল। একই সঙ্গে কালো স্যুটে মিলিন্দকেও বেশ সুদর্শন দেখাচ্ছে। ১৫ এপ্রিল প্রিয়ার মেহেন্দি অনুষ্ঠান। পাঞ্জাবি রীতিতে ঐতিহ্যবাহী রীতিতে বিয়ে হবে বলে আশা করা হচ্ছে। আসলে, প্রিয়া বেনিওয়াল একজন জাট, তাই তার বিয়েতেও জাট ঐতিহ্য দেখা যাবে।

Capture454

Millind Gaba-Priya Beniwal Engagement

কে প্রিয়া বেনিওয়াল?

প্রিয়া বেনিওয়াল একজন বিখ্যাত ইউটিউবার এবং ফ্যাশন ইনফ্লুয়েন্সার। তিনি বিখ্যাত ইউটিউবার হর্ষ বেনিওয়ালের বোনও। মিলিন্দ ও প্রিয়া দীর্ঘ চার বছর ধরে একে অপরকে ডেট করছেন।

Millind Gaba-Priya Beniwal Engagement

আরও পড়ুন; BACHCHAN PANDEY OTT RELEASE: OTT তে আসছে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’

আরও পড়ুন; RRR Enter 1000 Crore Club; ১০০০ কোটির ক্লাবে RRR

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular