Friday, October 7, 2022
HomeবিনোদনMovie Indian Police Force Teaser; ওটিটি-তে ডেবিউ করছেন রোহিত-সিদ্ধার্থ

Movie Indian Police Force Teaser; ওটিটি-তে ডেবিউ করছেন রোহিত-সিদ্ধার্থ

ইন্ডিয়া নিউড বাংলা 

Movie Indian Police Force Teaser

কলকাতা; ওটিটি জগতে প্রবেশ করতে চলেছেন রোহিত শেঠি। প্রথমে অজয় ​​দেবগন, তারপর রণবীর সিং এবং অক্ষয় কুমারকে ইউনিফর্মে এনেছিলেন। এখন রোহিত শেঠির ইউনিফর্ম দুনিয়াতে নব সংযোজন সিদ্ধার্থ মালহোত্রা। এই ছবির মাধ্যমে ওটিটিতে ডেবিউ করবেন সিদ্ধার্থ মালহোত্রাও। সোশ্যাল মিডিয়ায় নিজের ফার্স্ট লুক শেয়ার করেছেন সিদ্ধার্থ মালহোত্রা।

pic 1

Movie Indian Police Force Teaser

রোহিত ‘সিংহম’, ‘সিম্বা’ এবং ‘সূর্যবংশী’র মতো বড় বিনোদনের জন্য পরিচিত। এখন তার পরবর্তী ছবি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নিয়ে প্রস্তুত। শেরশাহ-তে সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করার পর, সিদ্ধার্থ মালহোত্রা এখন রোহিত শেঠির চলচ্চিত্র দিয়ে তার ওটিটি ডেবিউ করতে চলেছেন। এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা দিল্লি পুলিশের স্পেশাল সেলের অফিসার ‘কবির মালিক’- এর ভূমিকায় অভিনয় করবেন।

Capture121455415145

Movie Indian Police Force Teaser

এই ছবির শুটিং শুরুর একটি আভাস নির্মাতারা একটি ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন যাতে অস্ত্র, পুলিশের গাড়ি এবং সিদ্ধার্থ মালহোত্রার চেহারা দেখা যায়। ভিডিওর মাধ্যমে ছবির নাম ঘোষণা করেছেন নির্মাতারা। রোহিত শেঠির এই ছবিটি প্রেক্ষাগৃহের পরিবর্তে OTT প্ল্যাটফর্মে আসবে। নির্মাতাদের দেওয়া তথ্য অনুযায়ী, এই ছবিটি অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে। নির্মাতারা শীঘ্রই এর মুক্তির তারিখ প্রকাশ করবেন।

rohit shetty cop universe movie siddharth malhotra is looking in

Movie Indian Police Force Teaser

পরিচালক-প্রযোজক রোহিত শেট্টি বলেছেন, “ভারতীয় পুলিশ বাহিনী আমার জন্য একটি খুব বিশেষ এবং আমি এটি নিয়ে কাজ করছি বহু বছর ধরে। আমি অ্যামাজন প্রাইম ভিডিওর সঙ্গে সহযোগিতা করতে পেরে আনন্দিত। এই গল্পে প্রাণ রয়েছে, যা ভৌগলিক এবং ভাষাগত প্রতিবন্ধকতাকে অতিক্রম করবে। যা আমাকে বিশ্বব্যাপী দর্শকদের কাছে তুলে ধরার সুযোগ করে দেবে। এই সিরিজে আশ্চর্যজনকভাবে প্রতিভাবান সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কাজ করতে পেরে আমি অত্যন্ত উত্তেজিত। অ্যাকশন-প্রথম বিনোদন এবং এই সিরিজের মাধ্যমে আমি আত্মবিশ্বাসী যে আমরা একটি নতুন মানদণ্ড তৈরি করব।”

 

prime video joins forces with rohit shetty picturez for its most ambitious action packed series titled indian police force 001

Movie Indian Police Force Teaser

শেষবার ‘শেরশাহ’ ছবিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রাকে। ক্যাপ্টেন বিক্রম বত্রার বেশে তিনি পর্দা কাঁপিয়েছিলেন। তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অনেকেই। এমনকী ক্যাপ্টেন বিক্রম বত্রার পরিবারের তরফেও সিদ্ধার্থের ভুয়সী প্রশংসা করা হয়েছিল।

Shershah 1200

Movie Indian Police Force Teaser

এ বছর তাঁর হাতে ‘থ্যাঙ্ক গড’ ছাড়াও আরও দু’টি প্রজেক্ট রয়েছে। আগামী ১০ জুন মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ অভিনীত ছবি Mission Majnu। ওই ছবিটি পরিচালনা করেছেন শান্তনু বাগচি। ছবিতে সিদ্ধার্থের বিপরীতে দেখা যাবে পুষ্পা খ্যাত রশ্মিকা মন্দনাকে। এদিকে সাগর অম্ব্রে এবং পুষ্কর ওঝা পরিচালিত ‘যোদ্ধা’ ছবিতেও দেখা যাবে সিদ্ধার্থকে। ওই ছবিতে দিশা পাটানি এবং রাশি খান্নাও রয়েছেন।

1600x960 1028122 sidharth malhotra 1

Movie Indian Police Force Teaser

আরও পড়ুন; Abhishek And Aishwarya 15th Anniversary; কেটে গেল ১৫ বছর! বিবাহবার্ষিকী পালন করছেন অভিষেক-ঐশ্বর্য

আরও পড়ুন; Kajal Agarwal blessed with a baby boy; মা হলেন কাজল আগরওয়াল

আরও পড়ুন; Sonam Kapoor Flaunts Baby Bump in Black Dress; সুস্পষ্ট বেবি বাম্প নিয়ে কালো পোশাকে হবু মা

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular