Friday, September 30, 2022
HomeবিনোদনPM Modi Congratulates Grammys 2022 Winners; ফাল্গুনী শাহ ও রিকি কেজকে অভিনন্দন...

PM Modi Congratulates Grammys 2022 Winners; ফাল্গুনী শাহ ও রিকি কেজকে অভিনন্দন নমো’র

ইন্ডিয়া নিউজ বাংলা

PM Modi Congratulates Grammys 2022 Winner

কলকাতা; লাসভেগাসে অনুষ্ঠিত হয়ে গেল ৬৪ তম গ্র্যামি অ্যাওয়ার্ড। আলো ঝলমলে অনুষ্ঠানে রীতিমতো চাঁদের হাট। মঞ্চ মাতিয়েছেন লেডি গাগা থেকে কোরিয়ান পপ ব্যান্ড বিটিএস। এ আর রহমানও ছিলেন।

IMG 20220404 WA0008

PM Modi Congratulates Grammys 2022 Winner

ভারতীয়-আমেরিকান গায়িকা ফাল্গুনী শাহ গ্র্যামিতে ‘Best Children’s Music Album’-এর জন্য পুরস্কার জিতেছেন। ‘Best New Age Album’-এর জন্য পুরস্কার পেয়েছেন রিকি কেজ। গ্র্যামির মঞ্চে সেরার মুকুট উঠল দুই ভারতীয়র। রবিবারের রাতে লাস ভেগাসের এমজিএম গ্র্যান্ড গার্ডেন এরিনা সাক্ষী থাকল সেই বিশেষ মুহূর্তে। বিশ্বের সেরা সঙ্গীতের মঞ্চে উড়ল ভারতের জাতীয় পতাকা। সোমবার গ্র্যামি পুরস্কার জেতার পর রিকি কেজ এবং ফাল্গুনী শাহকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Capture1458745

PM Modi Congratulates Grammys 2022 Winner

প্রধানমন্ত্রী মোদীর কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়ে নিজেও উচ্ছ্বসিত এবং সম্মানিত রিকি কেজ। তিনি ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর টুইটের পালটা জবাব দিয়েছেন। লিখেছেন, ‘অসাধারণ! বাকরুদ্ধ, খোদ মাননীয় প্রধানমন্ত্রীর প্রশংসা পেয়ে! ধন্যবাদ @narendramodi জি, আশাবাদী আমি আপনাকে গর্বিত করতে পেরেছি।

Capture47841

PM Modi Congratulates Grammys 2022 Winner

hhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhh

উল্লেখ্য, এর আগে ২০১৫ সালে প্রথমবার গ্র্যামি পুরস্কার জিতেছিলেন রিকি কেজ। তার অ্যলবাম ‘  উইন্ডস অফ সামসারা’-র জন্য বেস্ট নিউ এজ বিভাগে গ্র্যামি পুরস্কার জিতে নিয়েছিলেন রিকি কেজ। মার্কিন যুক্তরাষ্ট্রে জন্ম হলেও বেশ কিছু বছর ধরে কাজের সূত্রে ভারতেই থাকেন রিকি কেজ। এমনকী গ্র্যামির মঞ্চে পুরস্কার নেওয়ার সময় শ্রোতা ও দর্শকদের হিন্দিতে নমস্তে বলেও সম্বোধন করেছেন  রিকি, যা মন কেড়েছে সকলের।

Capture9454421

PM Modi Congratulates Grammys 2022 Winner
আরও পড়ুন; Debina Banerjee, Gurmeet Choudhary Become Parents ; কন্যা সন্তানের জন্ম দিলেন বঙ্গতনয়া দেবিনা
আরও পড়ুন; Best avocado soup recipe; স্বাস্থ্য সুরক্ষায় অ্যাভোকাডো 

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular