Friday, September 30, 2022
HomeবিনোদনFILMSRakul Preet Singh statement রকুলের বয়ান

Rakul Preet Singh statement রকুলের বয়ান

Rakul Preet Singh statement অভিনয়ের পাশাপাশি ফ্যাশন সেন্সের জন্য অনন্য রাসুল

শচীন, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং শুধুমাত্র হিট সিনেমার জন্যই নয়,  অনন্য ফ্যাশন সেন্সের জন্যও সারা দেশে একটি বিশাল ফ্যান ফলোয়িং উপভোগ করেন। তিনি অতীতে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের একটি সিরিজে কাজ করেছেন, যার মধ্যে কয়েকটি বক্স অফিসে ভালো সাফল্য পেয়েছে।     একটি সাম্প্রতিক মিডিয়া কথোপকথনে, অভিনেতা প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে তাঁর সম্পর্ক এবং তাদের বিয়ের গুজব নিয়ে কিছু আলোকপাত করেছেন,   যেটি মিডিয়ায় ঝড় তুলেছে।

601be3c4 5e1d 11eb ad72 ff583b148149 1611486834707 1

রাকুল অক্টোবরে একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জ্যাকি অফিসিয়ালের সাথে তাঁর সম্পর্কের কথা প্রকাশ করেছিলেন। তিনি তাদের হাত ধরার একটি ছবি পোস্ট করেছেন এবং তাঁদের শক্তিশালী বন্ধন ব্যাখ্যা করে একটি বিস্তারিত ক্যাপশন লিখেছেন। পোস্টটিতে  শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন ভক্তরা।

rakul aug twenty one a d
কথোপকথনে, রাকুল প্রীত সিং তাঁর ভবিষ্যত পরিকল্পনার কথা খুলেছিলেন এবং বিশেষ করে বিয়ের গুজব ছড়িয়ে পড়েছিল। তিনি আরও প্রকাশ করেছেন যে তিনি বর্তমানে প্রায় ১০টি প্রকল্পে কাজ করছেন এবং তার ভক্তরা সেগুলি দেখার জন্য অপেক্ষা করতে পারেন।
এটা বিয়ে হোক বা অন্য কোন গুজব,কোনও বিষয়  আমাকে বিরক্ত করে না। আমি আমার ব্লাইন্ডার চালু রাখতে এবং কাজ চালিয়ে যেতে শিখেছি। আমি আমার জীবনে স্বচ্ছ রয়েছি এবং যখনই এই পদক্ষেপটি নিতে হবে, আমিই এটি সম্পর্কে প্রথম কথা বলব, যেমন আমি এবারও করেছি। আপনারা শুধু অনুমান করবেন না ।বরং  সত্য বেরিয়ে আসার জন্য অপেক্ষা করুন। এই মুহুর্তে আমার ফোকাস আমার কাজ এবং আমার কাছে থাকা ১০টি  ছবি এবং বাকি কাজ যা আসছে। বাকি সবকিছু যখন নির্ধারিত হবে তখন ঘটবে।

rakul preet singh 1200 getty

রাকুল প্রীত সিং আরও যোগ করেছেন যে এই চলচ্চিত্রগুলির মধ্যে কয়েকটি গত কয়েক বছর ধরে নির্মাণের পর্যায়ে রয়েছে এবং তিনি সত্যিই চান যে লোকেরা তার আরও কাজ দেখুক। তিনি নিজেকে একজন মাল্টিটাস্কার এবং ওয়ার্কহোলিক হিসাবে ট্যাগ করেছেন যা তার মতে, একসাথে একাধিক চলচ্চিত্র পরিচালনা করা সহজ করে তোলে।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular