Tuesday, October 4, 2022
HomeবিনোদনRanbir And Alia Wedding; গাঁটছড়া বাঁধছেন ‘রণলিয়া’

Ranbir And Alia Wedding; গাঁটছড়া বাঁধছেন ‘রণলিয়া’

ইন্ডিয়া নিউজ বাংলা

Ranbir And Alia Wedding

কলকাতা; কবে গাঁটছড়া বাঁধছেন ‘রণলিয়া’? এটি বোধহয় এই মুহূর্তের সবচেয়ে বেশি আলোচ্য বিযয়। তাঁদের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই এই মুহূর্তে!

ranbir kapoor alia bhatts fan just got them married see pic believe 001

Ranbir And Alia Wedding

বি-টাউনের হট দম্পতি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে নিয়ে সব কথাই আজকাল খবরে রয়েছে। আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে কাপুর বা ভট্ট পরিবার বিভিন্ন রকম কথা বলছেন। রণবীরের মা নীতু কপূর বলেছিলেন, ‘‘ভগবান জানে।’’ আলিয়ার কাকা মুকেশ ভট্ট বলেছিলেন, ‘‘সব তথ্য দিয়ে দেব। কিন্তু বিয়ে হয়ে যাওয়ার পরে।’’ অন্য দিকে রবিন নির্দিষ্ট তারিখ বলে দিয়েছিলেন। ধোঁয়াশা বাড়তেই থাকছে। কেউ সঠিক কথা না বললেও আরকে হাউসে যে লাইট লাগানো হচ্ছে, সেটাই সাক্ষী যে দুজনে শ্রীঘই গাঁটছড়া বাঁধতে চলেছেন।

Untitled 5 copy 2

Ranbir And Alia Wedding

আরকে হাউসের সাজসজ্জার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শ্রমিকরা বাড়িতে আলো বসানোর কাজ করছেন। আলোর পাশাপাশি, ছোট রঙিন বাল্বও স্থাপন করা হচ্ছে, যা রাতে পুরো আরকে হাউসকে আলোকিত করবে। আপনাকে জানিয়ে রাখি যে রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর চেয়েছিলেন যে তার ছেলের বিয়ে হোক ধুমধাম করে এবং তার বাড়ি অর্থাৎ আরকে হাউসকে কনের মতো করে সাজানো হোক। ঋষি এই পৃথিবীতে নেই কিন্তু স্ত্রী নীতু সিং তার শেষ ইচ্ছা পূরণে কোনো কসরত রাখছেন না। আর এই কারণেই আলোকসজ্জায় সাজানো হচ্ছে আরকে হাউস। প্রসঙ্গত, আপনাকে জানিয়ে রাখি যে আলিয়া-রণবীরের বিয়ে হবে বাস্তু হাউসে।

alia bhatt considers lover ranbir kapoor a fashionista calls him sonam kapoor of mens fashion 920x518 1

Ranbir And Alia Wedding

খবর অনুযায়ী, বাস্তু হাউসে পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি। রণবীর কাপুর আজকাল শুটিংয়ে ব্যস্ত এবং আলিয়া ভাট-নীতু সিং পুরো বিয়ের নিয়ে। তাদের বিয়ের তারিখ নিয়ে চলছে নানা বিভ্রান্তি। আলিয়ার কাকা বলেছেন যে বিয়ে ১৪ এপ্রিল হবে, তারপরে তার ভাই রাহুল ভাট বলেছেন যে আগে বিয়ের তারিখ ছিল ১৩-১৪ এপ্রিল, তবে এখন তা বাতিল করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, ১৭ই এপ্রিল বিয়ে হবে এবং ১৮ই এপ্রিল হোটেল তাজে একটি গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হবে। বলিউডের অনেক তারকাই এই রিসেপশনে যোগ দেবেন। খবর অনুযায়ী, ১৩ এপ্রিল থেকে শুরু হবে মেহেন্দি, হালদি ও সঙ্গীতের অনুষ্ঠান।

Ranbir And Alia Wedding
আরও পড়ুন; Bhojpuri Actress Shweta Sharma Hot Photos ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন
আরও পড়ুন; Alia Bhatt-Ranbir Kapoor Wedding : পাঞ্জাবি রীতিতে বিয়ে করবেন রণবীর-আলিয়া, দিল্লি আর লখনউ থেকে আসবে বিশেষ শেফ

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular