Tuesday, December 6, 2022
HomeবিনোদনRanveer Singh, his family honoured with UAE golden visa; আরব আমিরাতের গোল্ডেন...

Ranveer Singh, his family honoured with UAE golden visa; আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন রণবীর সিং

ইন্ডিয়া নিউজ বাংলা
Ranveer Singh, his family honoured with UAE golden visa

কলকাতা; ইয়াস আইল্যান্ড আবুধাবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে স্বাক্ষর করার কয়েকদিনের মধ্যেই, বলিউড অভিনেতা রণবীর সিংকে আবুধাবি সংস্কৃতি ও পর্যটন বিভাগ দ্বারা সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা প্রদান করা হয়েছে। ‘গালি বয়’ অভিনেতার পরিবারও এই পুরস্কার পেয়েছে।

 

সিং দ্বীপের ইয়াস মেরিনা সার্কিট সদর দফতরে মিরালের সিইও মোহাম্মদ আবদাল্লা আল জাবি কর্তৃক ১০ বছরের রেসিডেন্স ভিসা পেয়েছেন, আব্দুল আজিজ আল দোসারি, চিফ সাপোর্ট সার্ভিসেস এবং বদরেয়া আল মাজরুই, হেড অফ গভর্নমেন্ট অ্যান্ড ট্রাভেল সার্ভিসেসের উপস্থিতিতে। ভিসার একটি সুবিধা হল এটি বিদেশীদের সংযুক্ত আরব আমিরাতে কাজ করতে, বসবাস করতে এবং পড়াশোনা করতে সুযোগ দেয়। এই ভিসার ক্ষেত্রে ব্যক্তিদের স্পনসর প্রয়োজন হয় না। Ranveer Singh, his family honoured with UAE golden visa

download 1 6

একটি প্রেস বিবৃতিতে, সিং বলেছেন যে তিনি নিজের এবং তার পরিবারের জন্য UAE গোল্ডেন ভিসা পেয়ে সম্মানিত। তিনি এই সুবিধার জন্য আবুধাবি সংস্কৃতি ও পর্যটন বিভাগকে ধন্যবাদ জানান। তিনি আরও যোগ করেছেন যে দ্বীপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে, তিনি আবুধাবিকে অবশ্যই দেখার গন্তব্য হিসাবে তুলে ধরে এর মজা এবং উত্তেজনার বার্তা ছড়িয়ে দেওয়ার আশা করেন।

 

সিং প্রথম বলিউড সেলিব্রিটি নন যিনি এই সম্মান পেয়েছেন। প্রকৃতপক্ষে, বিশ্বজুড়ে এমন অনেক সেলিব্রিটি রয়েছেন যেমন শাহরুখ খান, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, সোনু নিগম, আলি জাফর, বনি কাপুর এবং অর্জুন কাপুর সহ অন্যান্যদের মধ্যে অনেকেই গোল্ডেন ভিসায় ভূষিত হয়েছেন। মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকারা, যেমন, মোহনলাল, মামুটি এবং পৃথ্বীরাজ সুকুমারনও এই মর্যাদাপূর্ণ ভিসা ধারণ করেন। Ranveer Singh, his family honoured with UAE golden visa

Ranveer Singh 17fd5a440d5 original ratio

অভিনেতা সম্প্রতি ইয়াস দ্বীপের বিপণন প্রচারাভিযানের অংশ হিসাবে একটি ভিডিওতে দেখান, ‘ইয়াস হ্যায় খাস’, যেটিতে অভিনেতাকে ভেন্যুটির আকর্ষণ এবং অফারগুলির বৈচিত্র্যের প্রদর্শন করতে দেখা গেছে। ক্যাম্পেইনের উদ্দেশ্য ছিল ভারত থেকে ভ্রমণকারীদের আমন্ত্রণ জানানো ছুটি উপভোগ করার জন্য।

 

কাজের ফ্রন্টে, রণবীর সিং আসন্ন চলচ্চিত্র জয়েশভাই জোর্দার, সার্কাস, আনিয়ান রিমেক এবং রকি অর রানি কি প্রেম কাহানিতে অভিনয় করতে প্রস্তুত বলে জানা গেছে।

Ranveer Singh, his family honoured with UAE golden visa
আরও পড়ুন; Yas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh ; ইয়াস আইল্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রণবীর সিং
আরও পড়ুন; RRR Box Office Collection; বক্স অফিসে দৌড়াচ্ছে RRR

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular