Friday, September 30, 2022
HomeবিনোদনRRR Enter 1000 Crore Club; ১০০০ কোটির ক্লাবে RRR

RRR Enter 1000 Crore Club; ১০০০ কোটির ক্লাবে RRR

ইন্ডিয়া নিউজ বাংলা

RRR Enter 1000 Crore Club

কলকাতা; অপেক্ষার অবসান! সব রেকর্ড ভেঙে চুরমার! একের পর এক রেকর্ড ভেঙে চলেছে এসএস রাজামৌলির ছবি। বক্স অফিসে ঝড় তুলেছে দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআরের আলোচিত সিনেমা ‘আরআরআর’। মুক্তির মাত্র ৩ সপ্তাহে সিনেমাটির বক্স অফিস সংগ্রহ হাজার কোটি ছাড়িয়েছে।

RRR Enter 1000 Crore Club

1403309 rrr

মাত্র ১৬ দিনেই সারা বিশ্ব জুড়ে ১০০০ কোটি টাকা আয় করেছে এই ছবি। তবে জয়ের ধারা এখনও অব্যাহত। মহামারীর আতঙ্কের পর সিনেমা ইন্ডাস্ট্রিতে যেন আকাল পড়েছিল, ১০০ কোটির বাণিজ্য করতেও কাঠখড় পোড়াতে হয়েছে। সেখানে এই সময়ে দাঁড়িয়েও তিন সপ্তাহে ১০০০ কোটির সাফল্যে আপ্লুত সকলেই। ‘আরআরআর’-এর আগে একমাত্র রাজামৌলিরই অপর ছবি ‘বাহুবলী: দ্য কনক্লিউশন এবং আমির খানের ‘দঙ্গল’ বক্স অফিসে ১০০০ কোটি টাকার গণ্ডি পার করতে পেরেছে। তালিকায় প্রথম স্থানে রয়েছে দঙ্গল (২০০৮.৩০ কোটি), দ্বিতীয় স্থানে রয়েছে বাহুবলী ২ (১৭৫৪.৫০ কোটি), তৃতীয় স্থানে রয়েছে ট্রিপল আর (১০০০ কোটি), চতুর্থ স্থানে রয়েছে বজরঙ্গী ভাইজান(৯০২.৮০ কোটি), পঞ্চম স্থানে রয়েছে সিক্রেট সুপারস্টার (৮৯৫.৫০ কোটি)।

RRR Enter 1000 Crore Club

Capture 12

বলিউড সিনেমার ব্যবসা বিষয়ক বিশেষজ্ঞ মনোবলা বিজয়বালান অ্যাকশন ছবি আরআরআর হাজার কোটি রুপির ক্লাবে প্রবেশ করা বিষয়টি জানিয়েছেন।

RRR Enter 1000 Crore Club

তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধে নেমেছিলেন এস এস রাজামৌলি। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরণ। পাশাপাশি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট ও অজয় দেবগণ। তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি।

Capturehjjjjjjjjjjjjj

RRR Enter 1000 Crore Club

আরও পড়ুন; Brahmastra New Poster Out; জড়িয়ে ধরে ‘রণলিয়া’, মুক্তি পেল ব্রহ্মাস্ত্র-র পোস্টার

আরও পড়ুন; Shweta Bachchan Shares Mother Jaya Bachchan Rare Photo; সামনে এল পুরানো দিনের ছবি

আরও পড়ুন; Ranbir And Alia Wedding; গাঁটছড়া বাঁধছেন ‘রণলিয়া’

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular