Tuesday, October 4, 2022
HomeবিনোদনFILMSSara Ali Khan new look নতুন লুকে সারা

Sara Ali Khan new look নতুন লুকে সারা

Sara Ali Khan সোশ্যাল মিডিয়ায় অবাধ যাতায়াত সারার

মুক্তা,মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : অভিনেত্রী সারা আলি খান জনপ্রিয় তারকাদের মধ্যে একজন ।তিনি জানেন কীভাবে সোশ্যাল মিডিয়া শক্তিশালী রাখতে হয়।সারা প্রায়ই তাঁর ভ্রমণের ডায়েরি থেকে নতুন নতুন ছবি নিয়ে হাজির হন ভক্তদের সামনে। সোমবার সার তার  বন্ধুদের সাঙ্গে মালদ্বীপ ভ্রমণের কথা স্মরণ করে ছবি   শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

 Sara Ali Khan new look সপ্তাহের প্রথম দিনে মন ভালো করা ছবি সারার

শুধু তাই নয়, ইনস্টাগ্রাম বনাম রিয়েলিটি পোস্টে পেরেক নিয়ে নিজের সঙ্গে মজা করেছেন তিনি। তিনি তাঁর মালদ্বীপ সফরের দুটি সুন্দর ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে, আতরঙ্গি রে অভিনেত্রীকে নীল এবং সাদা বিকিনিতে স্টাইলিশভাবে পোজ দিতে দেখা যাচ্ছে। এই ছবিটি দিয়ে ইনস্টাগ্রামে সারা লিখেছেন , ‘ইনস্টাগ্রামের জন্য সোমবার সকালে’। দ্বিতীয় ছবিতে, সারাকে প্রসারিত করে ঘুমোতে দেখা যাচ্ছে। ছবিতে, তাকে শর্টস সহ একটি কালো ক্রপ টপ পরা অবস্থায় দেখা যাচ্ছে। এটি শেয়ার করে তিনি লিখেছেন, “বাস্তবে সোমবার সকালে।”

Screenshot 20220110 162633

Sara Ali Khan new look নতুন ছবির কাজে ব্যস্ত সারা

অভিনেত্রী সম্প্রতি ধানুশ এবং অক্ষয় কুমারের সাথে তার ছবি আতরঙ্গি রে-এর সাফল্যের কারণে লাইমলাইটে রয়েছেন। তিনি বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে লক্ষ্মণ উতেকার পরিচালিত একটি রোমান্টিক কমেডি ছবির শুটিং করছেন। ইন্দোরের রাস্তা থেকে সারা এবং ভিকির ছবি এবং ভিডিও কয়েকদিন আগে ইন্টারনেট দখল করেছিল।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular