Friday, December 9, 2022
HomeবিনোদনFILMSShah Rukh Khan Announces His New OTT App : শাহরুখ খান তাঁর...

Shah Rukh Khan Announces His New OTT App : শাহরুখ খান তাঁর নতুন OTT অ্যাপ SRK+ ঘোষণা করেছেন, পার্টি অন ইউ, টুইট সালমান খানের

ইন্ডিয়া নিউজ বাংলা

Shah Rukh Khan Announces His New OTT App

কলকাতা : বলিউডের বাদশা কিং খান শাহরুখ খান এখনও পর্যন্ত তার সেরা অভিনয়ের জোরে বলিউড জুড়ে রাজত্ব করছেন। তার পাশাপাশি কলকাতা নাইট রাইডার্সের মালিকানাতে ও শাহরুখ সফলতা পেয়েছেন। এবার ডিজিটাল ব্য়বস্থাতেও নামছেন কিং খান।  শীঘ্রই OTT-এর জগতে ব্যবসা করতে প্রস্তুত শাহরুখ। তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে তাঁর নতুন ক্ষেত্রে পা রাখার কথা ঘোষণা করেছেন। আসলে শাহরুখ খান তার নতুন OTT প্ল্যাটফর্ম ঘোষণা করেছেন।  নাম SRK+ (OTT Platform SRK+)। শাহরুখের এই প্ল্যাটফর্মটি Netflix, Amazon Prime, Disney Plus Hotstar এবং Zee5-এর মতো প্ল্যাটফর্মের মতো OTT সামগ্রীও দেখাবে।

“কুছ কুছ হোতা হোতা হ্যায় ওটিটি কি দুনিয়া মে Shah Rukh Khan Announces His New OTT App

শাহরুখ তার ছবি এবং নতুন প্ল্যাটফর্মের লোগো সহ ক্যাপশনে লিখেছেন, “কুছ কুছ হোতা হোতা হ্যায় ওটিটি কি দুনিয়া মে।” এমন পরিস্থিতিতে, এটা স্পষ্ট যে শাহরুখের এই নতুন OTT প্ল্যাটফর্মের আগমন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার এবং জি 5-এর মতো প্ল্যাটফর্মগুলির সাথে কঠিন লড়াইয়ে নামবে। শাহরুখ সিনেমার পাশাপাশি তার ওটিটি প্ল্যাটফর্মের জন্যও ছবি বানাবেন।

“আজ কি পার্টি তেরি তরফ সে, সালমান 

এদিকে শাহরুখের এই নতুন OTT প্ল্যাটফর্মের খবর আসতেই বলিউড তারকারা প্রশংসার বন্যায় ভাসিয়ে দিয়েছেন। সলমান খান থেক করণ জোহর সবার মুখেই শাহরুখের প্রশাংসা। সালমান খান শাহরুখের পোস্টটি রি টুইট করেছেন, যোগ করেছেন: “আজ কি পার্টি তেরি তরফ সে (পার্টি আজ আপনার উপর। আপনার নতুন OTT অ্যাপ, SRK+ এর জন্য অভিনন্দন।”

করণ জোহর টুইটে লিখেছেন এ বছরের সবচেয়ে বড় খবর।

যাই হোক, যখন শাহরুখের কামব্যাক ছবির খবর আসত, তখন তার ওয়েব সিরিজের কথাও বলা হত। আশা করা যায় শাহরুখ নিজের প্ল্যাটফর্ম থেকে ডিজিটাল দুনিয়ায় পা রাখবেন। আপনাকে জানিয়ে রাখি যে এর আগেও শাহরুখ বিনোদনের ব্যবসায় হাত দিয়েছেন। তার রেড চিলিস কোম্পানি অনেক চলচ্চিত্র প্রযোজনা করেছে।

Shah Rukh Khan Announces His New OTT App

আর ও পড়ুন Nusrat Jahan Bikini look হলুদ বিকিনিতে লাস্যময়ী নুসরত

আর ও পড়ুন  Actress arrested কেপমারির অভিযোগে গ্রেফতার বাংলার অভিনেত্রী রুপা দত্ত

Publish by Monirul Hossain

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular