Saturday, October 8, 2022
HomeবিনোদনSidharth Malhotra and Kiara Advani Break-Up? বিচ্ছেদের পথে 'শেরশাহ' জুটি

Sidharth Malhotra and Kiara Advani Break-Up? বিচ্ছেদের পথে ‘শেরশাহ’ জুটি

ইন্ডিয়া নিউজ বাংলা

Sidharth Malhotra and Kiara Advani Break-Up?

কলকাতা; আলাদা হয়ে গেলেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।

Capture754524152

‘শেরশাহ’ ছবিতে শহিদ ক‍্যাপ্টেন বিক্রম বাত্রা ও ডিম্পল চিমার চরিত্র দুটিকে যেন জীবন্ত করে তুলেছিলেন দুজনে। ব‍্যাপক হিট হয়েছিল দুজনের অনস্ক্রিন রসায়ন। সেই সঙ্গে অফস্ক্রিনেও যে তাঁদের প্রেম ক্রমশ জমে উঠছে সেই আভাসও পাওয়া গিয়েছিল। বেশ কয়েকটি অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখাও গেছে। এমন পরিস্থিতিতে, ভক্তরা আশা করেছিলেন যে অন্যান্য সেলিব্রিটিদের মতো সিদ্ধার্থ এবং কিয়ারাও শিগগিরই বিয়ে করবেন।

Sidharth Malhotra and Kiara Advani Break-Up?

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির ভক্তদের জন্য রয়েছে একটি খারাপ খবর। প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেললেন এই তারকা জুটি।

Capture56536523254

Sidharth Malhotra and Kiara Advani Break-Up?

ঘনিষ্ঠ সূত্র তাদের সম্পর্কের ভাঙন প্রসঙ্গে বলেন, “সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাৎ বন্ধ, বলতে পারেন ভালোবাসা ফুরিয়ে গেছে। কেন এই সম্পর্ক ভাঙল? এর জবাব তো তাদের কাছেই কাছে। তবে সত্যি এই সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক।”

Sidharth Malhotra and Kiara Advani Break-Up?

প্রেমের কথা কখনওই স্বীকার করেননি সিদ্ধার্থ বা কিয়ারা। তবে নিজেদের মধ্যে সুন্দর বোঝাপড়ার কথা বলেছেন আগাগোড়াই। নায়ক-নায়িকার সেই বন্ধুর কথায়, “ওদের দু’জনের খুব মিল ছিল। অনেকেই ভেবেছিল ওরা বিয়ে করবে। কিন্তু ভাগ্য সেটা মঞ্জুর করল না। জানি না কী হল ওদের মধ্যে। আশা করি ওরা খুব শীঘ্রই সব সমস্যা মিটিয়ে নেবে।”

Capture4541541524152415

Sidharth Malhotra and Kiara Advani Break-Up?

সম্পর্কের খবর তেমন ভাবে কোনোদিনও স্বীকার না করলেও বিয়ে নিয়ে একবার মুখ খুলেছিলেন সিদ্ধার্থ। বিয়ের পরিকল্পনা নিয়ে সিদ্ধার্থকে প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেছিলেন, “আমি জানি না। আমি তো জ‍্যোতিষী নই। যখনি হোক না কেন আমি ঠিক জানিয়ে দেব।” তবে সিদ্ধার্থ এও বলেছিলেন, তাঁদের কোনো তাড়া নেই। এমন নয় যে তাড়াতাড়ি করতে হবে বা দেরি করে করবেন। তিনি শুধু চান সবকিছু যেন ঠিকঠাক হয়।

Sidharth Malhotra and Kiara Advani Break-Up?

আরও পড়ুন: Akshay Kumar issues apology to fans; ক্ষমা চেয়ে সরে গেলেন অক্ষয় কুমার

আরও পড়ুন: Urfi Javed crosses limit again; আবারও ভাইরাল! উরফি জাভেদ

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular