Saturday, October 8, 2022
HomeবিনোদনFILMSSonal Chauhan hot bikini photo বিকিনিতে মোহময়ী সোনাল চৌহান

Sonal Chauhan hot bikini photo বিকিনিতে মোহময়ী সোনাল চৌহান

Sonal Chauhan hot bikini photo সুমদ্রতীরে ‘জান্নাত গার্ল’

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : বলিউডের ‘জান্নাত গার্ল’ অভিনেত্রী সোনাল চৌহান। তাঁর হট ছবির কারণে প্রায়ই শিরোনামে থাকেন। সোনাল এখনও নববর্ষের ছুটি উপভোগ করছেন। তিনি প্রতিদিন তাঁর ভ্রমণের নিত্য নতুন ছবি  ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি নিজের সোশ্যাল নেটওয়ার্কস সাইটে কিছু ছবি শেয়ার করেছেন সোনাল। সেখানে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে নতুন বছরকে স্বাগত  জানিয়েছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে কালো বিকিনি পরা নিজের একটি ছবি আপলোড করেছেন অভিনেত্রী।

সৈকতে বিকিনি পরা সোনাল চৌহানের ঝলমলে লুক দেখে মুগ্ধ ভক্তরা। কালো বিকিনিতে বোল্ড দেখাচ্ছে অভিনেত্রীকে। ক্যামেরার সামনে কিলার স্টাইলে পোজ দিচ্ছেন তিনি। সোশ্যাল সাইটে ক্রমশ ভাইরাল হয়েছে সোনালের ছবিগুলি। ভক্তরাও দারুন উচ্ছসিত তাঁর এই ছবিগুলো দেখে।

Screenshot 20220104 132124

সোনাল চৌহান তার প্রথম সিনেমা ‘জান্নাত’। সেখানে জোয়া চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।  ইন্ডিয়া ফোরামকে তিনি বলেছিলেন, ‘আমি যখন জান্নাত করেছি, তখন আমি খুব ছোট ছিলাম এবং আমি এমন একটি পরিবার থেকে এসেছি যাদের চলচ্চিত্রের সঙ্গে একেবারেই কোনও সম্পর্ক নেই। ইন্ডাস্ট্রি এবং অভিনয় আমার সঙ্গে ঘটনাক্রমে ঘটেছিল। কিন্তু আমি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা এবং প্রশংসা পেয়েছি। শুধু আমাকে গাইড করার মতো কেউ না থাকার কারণে, আমি বুঝতে পারিনি, যে আমার প্রথম ছবি হিট হওয়ার অর্থ। আমার চরিত্র ‘জোয়া’র জন্য প্রচুর পরিমাণে ভালবাসা পেয়েছি। আজও যখন আমি বাইরে যাই, লোকেরা আমাকে ‘জোয়া’ এবং ‘জান্নাত গার্ল’ বলে ডাকে।  এখন আমি আমার পড়াশোনা শেষ করতে চাই।’

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular