Sunday, February 5, 2023
HomeবিনোদনFILMSSridevi Death Anniversary 'শ্রী'হীন বলিউড, চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ 'হাওয়া হাওয়াই গার্ল'কে

Sridevi Death Anniversary ‘শ্রী’হীন বলিউড, চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ ‘হাওয়া হাওয়াই গার্ল’কে

পারভীন কুমারী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা, Sridevi Death Anniversary ২৪ ফেব্রুয়ারি ২০১৮, এই দিনটি অভিশাপ হয়ে নেমে এসেছিল বলিউডে। দুবাই থেকে খবর এসেছিল শ্রীদেবী আর নেই। আচমকা এই খবরে আকাশ ভেঙে পড়ে গোটা বলিউডের মাথায়। শোকে মুহ্যমান হয়ে পড়েছিল গোটা দেশ।  

বনি কাপুরের ভিডিওতে দিব্যি আছেন শ্রীদেবী Sridevi Death Anniversary  

Untitled design 71

উল্লেখ্য, পারিবারিক বিয়ের এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ২০১৮ সালে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী। সেই অনুষ্ঠানে শ্রীদেবীর নাচ, প্রাণখোলা হাসির ভিডিও দেখে আজও মনে হয় এখনও দিব্যি আছেন শ্রীদেবী। হয়তো এক্ষুনি একগাল হাসি নিয়ে মঞ্চে উঠবেন। শ্রীদেবীর মৃত্যুর পরে নিজেদের ২২তম বিবাহবার্ষিকীতে শ্রীদেবীকে নিয়ে একাধিক আবেগঘন ভিডিও বানিয়েছিলেন বনি কাপুর।

চার বছর ‘শ্রী’হীন বলিউড Sridevi Death Anniversary

২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারি দুবাই থেকে যখন শ্রীদেবীর নিথর দেহ মুম্বই নিয়ে আসা হয়েছিল তখন ‘ বিজল কি রানি’কে একঝলক দেখার জন্য গোটা মুম্বই ভেঙে পড়েছিল কাপুরদের বাংলোর সামনে। আর দেশের কোটি কোটি মানুষ চোখ রেখেছিল টেলিভিশনের পর্দায়।

srideviweb1549620859

মৃত্যু ধীরে ধীরে মানুষের অস্তিত্বকে ফিকে করে দেয় Sridevi Death Anniversary

চতুর্থ মৃত্যুবার্ষিকীতে মাকে স্বরণ করছেন শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশি কপুর। আবেগঘন বনি কাপুরও। সোশ্যাল মিডিয়াতে প্রিয় অভিনেত্রীকে স্বরণ করছেন তাঁর ভক্তরা। কিন্তু কালের নিয়মে মৃত্যু ধীরে ধীরে মানুষের অস্তিত্বকে ফিকে করে দেয়। তাই হয়তো ‘ হাওয়া হাওয়াই গার্ল ‘এর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে কিছুটা ফিকে বলিউডের ‘ শ্রী ‘।

আরও পড়ুন : Virat Kohli শ্যুটিংয়ে ব্যস্ত বিরাট, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

___

Published by Julekha Nasrin

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular