Monday, September 26, 2022
HomeবিনোদনFILMSSuperstar Singer 2 আর্থিক ও শারীরিক প্রতিকূলতাকে জয় করে স্বপ্নমঞ্চে সায়ন

Superstar Singer 2 আর্থিক ও শারীরিক প্রতিকূলতাকে জয় করে স্বপ্নমঞ্চে সায়ন

কৌশিক বোস, দুর্গাপুর,ইন্ডিয়া নিউজ বাংলা,Superstar Singer 2 আর্থিক ও শারীরিক প্রতিকূলতাকে জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শোতে দুর্গাপুরের সায়ন।বৃহস্পতিবার মুম্বইয়ে ছিল ‘সুপারস্টার সিঙ্গার ২’ ফাইনাল অডিশন। সেখানে ‘মৌলা মেরে মৌলা’ গানটি গেয়ে বিচারকদের মন জয় করে নেয় দুর্গাপুরের ছেলেটি। বৃহস্পতিবার আন্ধেরির একটি হোটেলে বসে অডিশনের আসর। সেখানে মূলত সুফি গানেই কামাল করে সায়ন। বর্তমানে চ্যানেলের পক্ষ থেকে আন্ধেরি ইস্টে একটি হোটেলে রাখা হয়েছে ফাইনালের সব প্রতিযোগীদের। সঙ্গে রয়েছে সায়নের মা। সেখানে গতবারের ৫ ফাইনালিস্টের অধীনে মাসখানেক চলবে গ্রুমিং। তারপরেই জনপ্রিয় চ্যানেলের পর্দায় সুরের মায়াজাল বুনতে দেখা যাবে বছর ১৪র সায়নকে।

নুন আনতে পান্তা ফুরানো সংসারে, প্রথাগত গানের শিক্ষা বিলাসিতা মাত্র Superstar Singer 2 

আর পাঁচ জন সাধারণ প্রতিযোগীর মত সহজ ছিল সায়নের যাত্রাপথ। তাঁর বাবা সুনীল ধীবর ৫ বছর আগেই গত হয়েছেন। মা রুমা ধীবরের সামান্য এল আই সির টাকায় চলে সংসার। সায়নের মা রুমা দেবীর গানের চর্চা বিয়ের আগে থেকেই। ৬ বছর বিয়ের আগে থেকেই গানের চর্চা ছিল। ছোট্ট বেলা থেকেই সায়নের শিক্ষাগুরু তাঁর মা। নুন আনতে পান্তা ফুরানো সংসারে ছেলেকে কখনও প্রথাগত গানের শিক্ষা ছেলেকে দিয়ে উঠতে পারেননি রুমা দেবী।

স্বামীহারা মায়ের পাশে দাঁড়াতে ৮ বছর বয়সে কাঁধে তুলে নেয় সংসারের দ্বায়িত্বSuperstar Singer 2 

পাড়ার ফাংশানে গান গাওয়ার মধ্য দিয়ে স্টেজ যাত্রা শুরু সায়নের। বাবা মারা যাওয়ার পর সংসার চালাতে হিমসিম খাওয়া মায়ের পাশে দাঁড়াতে জেলার ফাংশানে গান গাওয়া শুরু করে সায়ন। কিন্তু করোনা অতিমারি দু’বছরে সেই আয়ের পথে কাঁটা বিছিয়েছে। তবে শুধু দারিদ্রর নয় , শারীরিক প্রতিবন্ধকতাও সঙ্গী সায়নের। ইতিমধ্যেই গলব্লাডার স্টোন অপারেশন হয়েছে তার। দুর্বল হজমশক্তির কারণে মাঝে মধ্যেই অসুস্থ হয়ে পড়ে সে। এর সাথে রয়েছে শ্বাসকষ্টজনিত সমস্যাও। এত সব প্রতিবন্ধকতা সত্ত্বেও চোখে তার আকাশ ছোঁয়ার স্বপ্ন।

অনুপ্রেরণার অপর নাম সায়ন ধীবর Superstar Singer 2 

দুর্গাপুরের সমাজসেবী চিরঞ্জিত ধীবর। নিজেই উদ্যোগী হয়ে গানের রিয়েলিটি শো তে অনলাইনে নাম পাঠান সায়নের। এরপর কলকাতায় লেভেল ১ ও পূর্বাঞ্চলের লেভেল ২ এর অডিশন সফল ভাবে পার করতেই মুম্বইয়ের ডাক। কিন্তু মুম্বই যাওয়ার পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল অর্থাভাব। শেষ পর্যন্ত চিরঞ্জিতবাবুর আবেদনে সাড়া দিয়ে শহরের কিছু মানুষ আর্থিক সাহায্য করলে মুম্বই যাওয়ার টিকিট পায় সায়ন। তারপর বাকিটা ইতিহাস।

আরও পড়ুন : বিয়ের পর পাশ্চাত্য পোশাকে ধরা দিলেন মৌনি রায়

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular