Saturday, January 28, 2023
HomeবিনোদনFILMSThe Kashmir Files ত্রিশ বছর আগের ভয়ঙ্কর রাতের গল্প নিয়ে আসছে 'দ্য...

The Kashmir Files ত্রিশ বছর আগের ভয়ঙ্কর রাতের গল্প নিয়ে আসছে ‘দ্য কাশ্মীর ফাইলস’

ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা, The Kashmir Files মুক্তি পেল ‘দ্য কাশ্মীর ফাইলস’( The Kashmir Files) এর ট্রেলার। ১৯৮৯ সালে কাশ্মিরী পণ্ডিতদের নির্বিচারে হত্যা করা হয়েছিল। ত্রিশ বছর আগের ভয়ঙ্কর রাত। যা আতঙ্কের আবহ সৃষ্টি করেছিল কাশ্মীরি পণ্ডিতদের মনে। উপত্যকা থেকে একে একে উৎখাত করা হচ্ছিল কাশ্মিরী পণ্ডিতদের। চলছিল নির্মম হত্যালীলা। সেই সব ভয়ঙ্কর দিনের কথা উঠে এসেছে এই ছবিতে। প্রাণ বাঁচাতে প্রায় নিঃস্ব অবস্থায় কাশ্মীর ছেড়েছিলেন হাজার হাজার কাশ্মীরি পণ্ডিত।

The Kashmir Files 1200 1637916802

এই ছবির জন্য হুমকির মুখে পড়তে হয়েছে পরিচালককে The Kashmir Files

ছবির চিত্রনাট্য ঘোষণার পর থেকেই বার বার হুমকির মুখে পড়তে হয়েছে পরিচালককে। ফলে এক প্রকার বাধ্য হয়েই ট্যুইটার ছাড়েন পরিচালক বিবেক আগ্নিহোত্রী। তবে ছবির ট্রেলার শেয়ার করে প্রশংসা করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সহ একাধিক অভিনেতা- অভিনেত্রীরা।

Screenshot 20220222 110037

১১ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি The Kashmir Files

‘দ্য কাশ্মীর ফাইলস’( The Kashmir Files) ছবিতে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, অনুপম খের, পল্লবী যোশী,দর্শন কুমার, ভাষা সুম্বালি, চিন্ময় মন্ডলেকর, পুনীত ইসার, মৃণাল কুলকার্নি, অতুল শ্রীবাস্তব এবং পৃথ্বীরাজ সারনায়েকের মত তারকারা। ছবিটি প্রযোজনা করেছেন তেজ নারায়ণ আগারওয়াল, অভিষেক আগারওয়াল, পল্লবী যোশী এবং বিবেক আগ্নিহোত্রী। আগামী ১১ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন : Bollywood news জোয়া আখতারের হাত ধরে বলিউডে পা রাখবেন সুহানা

___

Published by Julekha Nasrin

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular