Wednesday, December 7, 2022
HomeবিনোদনFILMSTollywood Actor Abhishek Chatterjee passes away ফের নক্ষত্র পতন, অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের...

Tollywood Actor Abhishek Chatterjee passes away ফের নক্ষত্র পতন, অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

 

Tollywood Actor Abhishek Chatterjee passes away 

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা,কলকাতা: আবারো নক্ষত্র পতন টলিউডে। চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। শোকস্তব্ধ গোটা টলিউড।  বৃহস্পতিবার ভোরে প্রয়াত হলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (৫৭)। জানা গেছে, বেশ কিছুদিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন। অভিনয় ছিল প্রাণ। ৩৬ বছরের অভিনয় জগতের ঘটল অবসান। তাঁর অভিনয় করা শেষ বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’। মৃত্যুর কারণ এখনও সঠিক ভাবে সামনে না এলেও পরিবার সূত্রে খবর, গত দু-তিন দিন ধরে পেটের সমস্যা ভুগছিলেন অভিনেতা।

avushek avishek

Tollywood Actor Abhishek Chatterjee passes away ফের নক্ষত্র পতন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

বুধবার অভিনেতা জিতের একটি রিয়েলিটি শো-তে তিনি অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। বৃহস্পতিবার ভোরে তিনি বাড়িতে মারা যান। সেখানেই অসুস্থ বোধ করেন তিনি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। ঘটনায় শোকস্তব্ধ বিনোদনজগত্‍।

pathbhola

Tollywood Actor Abhishek Chatterjee passes away

১৯৮৬ সালে তরুণ মজুমদারের ‘পথভোলা’ ছবি দিয়ে তাঁর অভিনয়ে হাতেখড়ি হয়েছিল।  নয়ের দশকে একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। ১৯৮৬সালে তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’ দিয়ে বড় পর্দায় পথচলা তাঁর। প্রাণের চেয়েও প্রিয়, গীত সংগীত, তুফান, সুজন সখী, অমর প্রেমের মতো ছবিতে দাপুটে অভিনয় করেছেন তিনি। তাপস পাল প্রসেনজিৎ চিরঞ্জিতের মায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। একক নায়ক হিসেবেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কাজ করছিলেন ছোট পর্দাতেও। কিন্তু তারই মাঝে ঘটে গেল অঘটন।

avishek 1

avishesek

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular