Friday, September 30, 2022
HomeবিনোদনFILMSTv Actress Puja Banerjee Trolled নকল বিকিনিতে ছবি শেয়ার করে ট্রোলড অভিনেত্রী...

Tv Actress Puja Banerjee Trolled নকল বিকিনিতে ছবি শেয়ার করে ট্রোলড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা,Tv Actress Puja Banerjee Trolled টিভিতে পৌরাণিক কাহিনী নির্ভর সিরিয়ালও দর্শকদের  পছন্দের তালিকায় থাকে। আর এই পৌরাণিক কাহিনী নির্ভর সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মনে জায়়গা করে নিয়েছেন অভিনেত্রী পূূূজা বন্দ্যোপাধ্যায়। দর্শকরা এখনও দেবো কে দেব মহাদেব শো-এর প্রতিটি চরিত্র পছন্দ করে।

অভিনেত্রী পূজা ব্যানার্জি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়।তিনি তার সাহসী ছবি এবং ভিডিও নিয়ে সবসময় আলোচনায় তাঁর অনুগামীদের সঙ্গে। তেমনি কিছু দিন আগে একটি সাহসী ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন অভিনেত্রী। তবে এই ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছেন পূজা।’দেব কে দেব মহাদেব’-এর ‘পার্বতী’কে খোলামেলা কাপড়ে দেখে ক্ষুব্ধ নেটা নাগরিকরা। অনেকে তাঁকে পুরো কাপড় পরার পরামর্শ দিলেন।

Screenshot 20220205 101531

সাহসী ছবি পোস্ট করে ট্রোলড অভিনেত্রী Tv Actress Puja Banerjee Trolled

ছবিতে দেখা যাচ্ছে, পূজা একটি ফ্লোরেন্স সবুজ রঙের জাল বিকিনি পরেছেন, এবং সঙ্গে স্টাইলিশ চশমা ।তাঁর এই ছবিগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছে ইতিমধ্যে। তেমনি পূজাকে সাহসী পোশাকে দেখে অনেকে মন্তব্যও করেছেন। যেমন একজন অভিনেত্রীর ছবিতে লিখেছেন, ‘আপনাকে পার্বতী মায়ের ভূমিকা যে দিয়েছে, তাঁর লজ্জা পাওয়া উচিত।’ আর একজন লিখেছেন, ‘ আপনি খুব সুন্দর, সেখানে এটা সম্পর্কে কোন সন্দেহ নেই. আপনি যে কোনও পোশাক পরতে স্বাধীন, তবে আপনি যে আধ্যাত্মিক চরিত্রে অভিনয় করেছেন, দর্শকরা আপনাকে একই ধর্মীয় দৃষ্টিকোণ থেকে দেখেন।’

আরও পড়ুন : কোভিড পজিটিভ জয়া বচ্চন

আরও পড়ুন : আশঙ্কাজনক লতা মঙ্গেশকর, দেশজুড়ে প্রার্থনা শিল্পীর জন্য

_____

Published by Julekha Nasrin

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular