Saturday, October 8, 2022
HomeবিনোদনUrfi Javed crosses limit again; আবারও ভাইরাল! উরফি জাভেদ

Urfi Javed crosses limit again; আবারও ভাইরাল! উরফি জাভেদ

ইন্ডিয়া নিউজ বাংলা

Urfi Javed crosses limit again

কলকাতা; উরফি জাভেদ! নাম টা নিশ্চই শুনেছেন। উরফি জাভেদকে চেনে না এখন আর এমন কেউ নেই।

Capture444444444444444

যখন উরফি জাভেদের কথা আসে, তখন সবাই বুঝে যায় কেন আবার ভাইরাল হয়েছেন বলিউডের এই মডেল এবং বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। পোশাকের ক্ষেত্রে প্রতিবার চিন্তার বাইরে অদ্ভুত পোশাক পরতে দ্বিধা করেন না তিনি। এবারও পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হলেন উরফি জাভেদ। প্রতিবারের মতো এবারও তার পোশাক দেখে সবাই অবাক।

Urfi Javed crosses limit again

Capture514545

শুক্রবার তাঁকে ফের দেখা গেল মুম্বইয়ের রাস্তায়। এবার অদ্ভুত রকমের স্বচ্ছ প্যান্টে। ভিডিওটিতে দেখা যাছে, উরফি বিকিনি পরে হোটেলে পৌঁছেছেন। এই সর্বশেষ ভিডিওতে, উরফি জাভেদকে বেগুনি রঙের বিকিনি পরা অবস্থায় দেখা যাচ্ছে। বিশেষ ব্যাপার হল এই পোশাক পরে উরফিও মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে গিয়েছিলেন, যেখানে সবাই শুধু তার দিকেই তাকিয়ে থাকে।

Urfi Javed crosses limit again

Capture145456415

 

প্যান্টে গোলাপি-বেগুনি আভায় হলোগ্রাম ছাপ করা রয়েছে।স্বচ্ছ প্যান্টের ফাঁক দিয়ে স্পষ্ট হয়ে উঠেছে অন্তর্বাস।  এর পাশাপাশি হাই হিল, কানের দুল ও চুল খোলা রয়েছে।

Urfi Javed crosses limit again

ভিডিওতে আপনি দেখতে পাবেন যে উরফি জাভেদ হোটেলে প্রবেশ করার সাথে সাথে আশেপাশের লোকজন তাকে দেখতে শুরু করে। উরফি তার নিজের মতো করে চলতে থাকে এবং লিফটে চলে যায়। এর পরে তিনি অবিলম্বে বেরিয়ে আসেন এবং পাপারাজ্জিদের সামনে ভয়ঙ্কর পোজ দিতে শুরু করেন। রীতিমত তোলপাড় সৃষ্টি করলেন সোশ্যাল মিডিয়ায়। কেউ তো আবার উরফির এই রূপ দেখে বলে বসল RIP ফ্যাশন। এর বাংলা করলে দাঁড়ায় ফ্যাশনের বারোটা বেজে গেল।

Urfi Javed crosses limit again

455541251212154

এর আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন উরফি। এই ভিডিওতে উরফিকে শুধু সাদা রঙের শার্ট পরে ক্যামেরার সামনে দেখা গেছে। বিশেষ ব্যাপার হল এই সাদা রঙের শার্টের সামনের দিক থেকে বোতাম খুলেছিলেন উরফি জাভেদ, তাতে তার ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল।

Urfi Javed crosses limit again

আমজনতার প্রতিক্রিয়ার ধার ধারেন না উরফি। ছক ভাঙতেই তিনি বরাবর স্বচ্ছন্দ। নিজেই ফ্যাশন স্টেটমেন্ট গড়েন। আবার পরদিন তাকে ভেঙে দেখাবেন বলে। আরও কত চমক বাকি আছে, সে নিয়েই এখন বিস্তর চর্চায় সোশ্যাল মিডিয়া।

urfi javed 1648555237

Urfi Javed crosses limit again

আরও পড়ুন: Movie Indian Police Force Teaser; ওটিটি-তে ডেবিউ করছেন রোহিত-সিদ্ধার্থ

আরও পড়ুন: Urfi Javed In Candy Floss Dress; আবারও বিদ্রুপের মুখে উরফি, ভাইরাল ভিডিয়ো

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular