Monday, September 26, 2022
HomeবিনোদনUrfi Javed In Candy Floss Dress; আবারও বিদ্রুপের মুখে উরফি, ভাইরাল ভিডিয়ো

Urfi Javed In Candy Floss Dress; আবারও বিদ্রুপের মুখে উরফি, ভাইরাল ভিডিয়ো

ইন্ডিয়া নিউজ বাংলা

Urfi Javed In Candy Floss Dress 

কলকাতা; বি টাউনের হটেস্ট মডেল, অভিনেত্রী এবং বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ তার ফ্যাশন সেন্সের কারণে সবসময়ই শিরোনামে থাকেন। উরফি তার অদ্ভুত পোশাকের কারণে ট্রোলও হতেই থাকেন। এক এক দিন তিনি এক এক রকমের সীমা ছাড়িয়ে যান। এবার যেন সে সব সীমা অতিক্রম করলেন। আসলে উরফিকে এবার সুগার ক্যান্ডি ড্রেস পরতে দেখা যাচ্ছে।

Urfi Javed In Candy Floss Dress 

Capture 18

উরফি জাভেদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাকে ক্যান্ডি ফ্লসের তৈরি পোশাক খেতে দেখা যায়।

ভিডিওটি শেয়ার করেছেন উরফি জাভেদ নিজেই। ভিডিওটি শেয়ার করে, উরফি ক্যাপশনে লিখেছেন, “কোন ব্রাউনি পয়েন্ট নেই, কারণ আপনি নিশ্চয়ই দেখছেন এই পোশাকটি কী দিয়ে তৈরি। আমি নিজেই মেকআপ করেছি। বাকি শ্যুট এবং চুল অন্য কেউ করেছে।”

Capture326

Urfi Javed In Candy Floss Dress 

উরফি জাভেদ প্যাস্টেল গোলাপী ক্যান্ডি ফ্লস রঙ থেকে একটি ব্রা তৈরি করেছেন, যাতে প্যাস্টেল সবুজ রঙের একটি স্ট্র্যাপ রয়েছে। প্যাস্টেল সবুজ ক্যান্ডি ফ্লসের নামানুসারে স্কার্টটির নামকরণ করা হয়েছে। তার পরণে একটি সবুজ হিল, মাথায় বান, কোনো গহনা নেই। উরফি জাভেদ তার নিজস্ব স্টাইলিং করেছেন।

Capture145465465

Urfi Javed In Candy Floss Dress 

সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদকে এমন পোশাক পরা দেখে ব্যবহারকারীরাও ক্ষুব্ধ। এক ব্যবহারকারী লিখেছেন, “দিদি, কিছু খেতে হলে আপনি অন্য কোথাও খেতে যেতেন। ক্যান্ডি ফ্লস দিয়ে তৈরি পোশাকটা কী আর খেতে দাঁড়িয়েছেন।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি ভাবছি যে কোনটা অদ্ভুত! যে এটি পোস্ট করছে নাকি আমি এই পোস্টটি অদ্ভুত দেখছি।”

Urfi Javed In Candy Floss Dress 
আরও পড়ুন; Deepika-Katrina wish Ranbir Alia : ক্যাটরিনা ও দীপিকা পাড়ুকোন রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে নীরবতা ভেঙেছেন, পুরো বলিউড অভিনন্দনের বন্যায় ভাসিয়ে দিয়েছেন রণবীর, আলিয়াকে
আরও পড়ুন; Home Remedies For Burns; পোড়া ত্বকের বিস্ময়কর ঘরোয়া সমাধান
আরও পড়ুন; BACHCHAN PANDEY OTT RELEASE: OTT তে আসছে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular