Thursday, December 8, 2022
HomeবিনোদনVivek Agnihotri's movie 'The Kashmir Files' crosses Rs 250 crore worldwide; বিশ্বব্যাপী...

Vivek Agnihotri’s movie ‘The Kashmir Files’ crosses Rs 250 crore worldwide; বিশ্বব্যাপী ২৫০ কোটি অতিক্রম করল বিবেক অগ্নিহোত্রীর সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’

ইন্ডিয়া নিউজ বাংলা

Vivek Agnihotri’s movie ‘The Kashmir Files’ crosses Rs 250 crore worldwide

কলকাতা; বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। ছবিটি বিশ্বব্যাপী 250 কোটি অতিক্রম করেছে।

the kashmir files 2 1647393431

অকল্পনীয় ভাবে একের পর এক মাইলফলক পেরিয়ে যাচ্ছে ‘দ্য কাশ্মীর ফাইলস’! ২৭ মার্চ রবিবার, ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ২৫০ কোটি টাকা অতিক্রম করেছে। এটি ভারতে ১৭ তম দিনে ৮ কোটি আয় করেছে বলে জানা গেছে। ১১ মার্চ মুক্তি পাওয়া কাশ্মীর ফাইলস, ১৯৯০ সালে কাশ্মীর বিদ্রোহের সময় কাশ্মীরি হিন্দুদের দেশত্যাগের উপর ভিত্তি করে তৈরি। এতে অনুপম খের, দর্শন কুমার, মিঠুন চক্রবর্তী এবং পল্লবী যোশী অভিনয় করেছেন।

Vivek Agnihotri’s movie ‘The Kashmir Files’ crosses Rs 250 crore worldwide

কাশ্মীর ফাইলস ২৫০ কোটি টাকা অতিক্রম করেছে৷তৃতীয় সপ্তাহের শেষে কাশ্মীর ফাইলসের অভাবনিয় আয় বৃদ্ধি পেয়েছে। বিবেক অগ্নিহোত্রী ইনস্টাগ্রামে ‘দ্য কাশ্মীর ফাইলসের’ একটি পোস্টার শেয়ার করেছেন যা বিশ্বব্যাপী ২৫০ কোটি টাকার ক্লাবে ঢুকে পড়েছে। পোস্টারে লেখা, “দ্য কাশ্মীর ফাইলস। বিশ্বব্যাপী বক্স অফিস ১৬ দিনে ২৫২.৪৫ কোটি।” এতে আরও লেখা রয়েছে, “থার্ড সানডে বক্স অফিস ভারত- ৭.৬০ কোটি | বিদেশে- ২.৫ কোটি।” পোস্টটি শেয়ার করে পরিচালক ক্যাপশন দিয়েছেন, “দিন 16 #RightToJustice।”

Capture 1

কাশ্মীর ফাইলস সম্পর্কেকাশ্মীর ফাইলস ১৯৯০ সালে কাশ্মীর বিদ্রোহের সময় কাশ্মীরি পণ্ডিতদের জীবনের উপর ভিত্তি করে তৈরি। কাশ্মীরি পন্ডিত সম্প্রদায়ের কাশ্মীর গণহত্যার প্রথম প্রজন্মের শিকারদের ভিডিও সাক্ষাৎকারের উপর ভিত্তি করে ছবিটি একটি সত্য ঘটনা। এটি কাশ্মীরি পণ্ডিতদের বেদনা, যন্ত্রণা, সংগ্রাম এবং মানসিক আঘাতের একটি হৃদয়বিদারক আখ্যান যা গণতন্ত্র, ধর্ম, রাজনীতি এবং মানবতা সম্পর্কে প্রশ্ন করে।

Vivek Agnihotri’s movie ‘The Kashmir Files’ crosses Rs 250 crore worldwide

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত, ছবিটি জি স্টুডিও, আইএএমবুদ্ধ এবং অভিষেক আগরওয়াল আর্টস ব্যানারের অধীনে তেজ নারায়ণ আগরওয়াল, অভিষেক আগরওয়াল, পল্লবী জোশী এবং বিবেক অগ্নিহোত্রী দ্বারা ব্যাঙ্করোল করা হয়েছে। ব্রহ্মা দত্তের চরিত্রে মিঠুন চক্রবর্তী, পুষ্করনাথের চরিত্রে অনুপম খের, কৃষ্ণা পণ্ডিতের চরিত্রে দর্শন কুমার, রাধিকা মেননের চরিত্রে পল্লবী জোশি, শ্রদ্ধা পণ্ডিতের চরিত্রে ভাষা সুম্বালি, ফারুক মালিক ওরফে বিট্টা (ফারুক আহমেদ দার দ্বারা অনুপ্রাণিত), পুনেত ইসসার চরিত্রে চিন্ময় মন্ডলেকার, ডিজিপি হিসেবে হরি নারায়ণ।

Vivek Agnihotri’s movie ‘The Kashmir Files’ crosses Rs 250 crore worldwide

আরও পড়ুন; Jalsa movie review; মন্ত্রমুগ্ধ হয়ে দেখতে হবে বিদ্যা ও শেফালির অভিনয়
আরও পড়ুন; The Kashmir Files to become Pan India film ‘দ্য কাশ্মীর ফাইলস’ তামিল, তেলেগু-সহ নানা ভাষায় ডাবিং করা হবে

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular