Friday, December 9, 2022
HomeবিনোদনYas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh ; ইয়াস আইল্যান্ডের ব্র্যান্ড...

Yas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh ; ইয়াস আইল্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রণবীর সিং

ইন্ডিয়া নিউজ বাংলা

Yas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh

কলকাতা; ইয়াস আইল্যান্ড আবুধাবি, বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় অবসর এবং বিনোদন গন্তব্য। ভারত থেকে আসা গ্রাহকদের লক্ষ্য করে বলিউডের সবচেয়ে ধাক্কার তারকা রণবীর সিং-এর সাথে ‘ইয়াস হ্যায় খাস’ আরেকটি ভাইরাল প্রচারাভিযান চালু করেছে। ‘ইয়াস ইজ স্পেশাল’, এই মন্ত্রমুগ্ধ ভিডিওটিতে রণবীরকে গোটা ইয়াস দ্বীপ জুড়ে বিভিন্ন বৈদ্যুতিক যাত্রায় অনুসরণ করে। গন্তব্যের মূল আকর্ষণ, অফারগুলির বৈচিত্র্য এবং উষ্ণ ইয়াস দ্বীপের সৌন্দর্য ফুটে উঠেছে এই ভিডিওটির মাধ্যমে।

Yas Island Abu Dhabi launches electrifying Bollywood themed campaign with superstar Ranveer Singh image 2 YWW 1140x620 1

রণবীর সিং আমাদের ইয়াস দ্বীপের রোমাঞ্চকর ল্যান্ডমার্ক গুলির মধ্য দিয়ে নিয়ে গেলেন Yas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh

একটি অসাধারন মহাকাব্যিক ভিজ্যুয়াল ট্রিট। প্রচার অভিযানটি দর্শকদের আকর্ষিত করে ইয়াস দ্বীপে ছুটির গন্তব্য বানাতে। রণবীর অ্যাকশন-প্যাকড ছুটির গন্তব্যের সবচেয়ে আইকনিক ল্যান্ডমার্ক পরিদর্শন করেন। সেখানে রণবীর ওয়ার্নার ব্রোস ওয়ার্ল্ড আবুধাবিতে ব্যাটম্যানের সাথে আলাপচারিতা থেকে শুরু করে ইয়াস ওয়াটারওয়ার্ল্ডে ঢেউ তাড়া করা, রাইডিং পর্যন্ত সব কিছু করছে। ফেরারি ওয়ার্ল্ড আবুধাবি, বিশ্বের দ্রুততম রোলারকোস্টার অ্যাডভেঞ্চার অব্যাহত রেখে, ফিল্মটি দেখায় যে ইয়াস আইল্যান্ড ভ্রমণকারীদের একটি উন্নত ছুটির অভিজ্ঞতা দিতে পারে। রণবীর আক্ষরিক অর্থে অ্যাডভেঞ্চার হাব CLYMB আবু ধাবিতে বাতাসে উড়ে বেড়াচ্ছেন।

 

 

রণবীর সিং ইয়াস দ্বীপ জুড়ে নেচে বেড়াচ্ছেন  Yas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh

আধুনিক বলিউড প্রচারে মিউজিক ভিডিওর স্টাইল করা হয়েছে, যেখানে রণবীর দ্বীপ জুড়ে গান গাইছেন এবং নাচছেন। ফর্মুলা 1 ট্র্যাকে রেসিং কার চালানোর হাই-স্পিড অ্যাডভেঞ্চার থেকে শুরু করে রণবীরের ইয়াস মলে কেনাকাটা উপভোগ করা, ট্রেন্ডি রেস্তোরাঁ আইরিসে খাবার খাওয়া, ইয়াস মেরিনা সার্কিটে গলফ খেলা সব কিছু করছেন।

download 9

ইয়াস দ্বীপ হল পুরস্কার বিজয়ী থিম পার্ক এবং বিভিন্ন আকর্ষণের কেন্দ্রস্থল Yas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh

ইয়াস আইল্যান্ডের এক্সপেরিয়েন্স হাবের সিইও লিয়াম ফিন্ডলে বলেছেন, “একজন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে রণবীর সিং-এর সাথে আমাদের অংশীদারিত্বের জন্য আমরা গর্বিত কারণ তিনি ইয়াস দ্বীপের গতিশীল মনোভাব তুলে ধরেন যা আমরা বিশ্বাস করি, ‘ইয়াস হ্যায় খাস’ ভিডিওতে। বলিউড সুপারস্টার, রণবীর সিং-এর সহযোগিতা, স্পন্দনশীলতা এবং শক্তিতে পূর্ণ মনোভাব বিশ্বের শীর্ষ অবসর এবং বিনোদনের গন্তব্য হিসেবে ইয়াস দ্বীপকে হাইলাইট করতে সক্ষম করে। ইয়াস দ্বীপের পুরষ্কারপ্রাপ্ত থিম পার্ক, রেকর্ড-ব্রেকিং আকর্ষণ এবং হোটেল, ডাইনিং এবং কিংবদন্তি আতিথেয়তার বিনোদনমূলক চিত্রায়নের সাথে, আমরা আশা করি এই প্রচারাভিযান দর্শকদের খুব শীঘ্রই পরিবার এবং বন্ধুদের সাথে ইয়াস দ্বীপে আসতে অনুপ্রাণিত করবে, কারণ ইয়াস সত্যই খাস, ঠিক রণবীর সিংয়ের মতো।”

Capture4575

সহযোগিতার বিষয়ে মন্তব্য করে, রণবীর সিং বলেছেন, “ইয়াস আইল্যান্ড একটি দর্শনীয় গন্তব্য এবং ভিডিওটির শুটিং করতে গিয়ে আমার খুব ভালো সময় কেটেছে! আমি গন্তব্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আনন্দিত এবং আমি আশা করি সব পর্যটকরা আমার মতো ইয়াস দ্বীপ উপভোগ করতে পারবে। আপনি পরিবার হিসাবে ভ্রমণ করুন বা আপনার বন্ধুদের সাথে বা অন্য কোন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে, ইয়াস দ্বীপে সবচেয়ে আনন্দদায়ক ভ্রমণের জন্য প্রস্তুত হন।”

Yas Island Abu Dhabi Brand Ambassador Ranveer Singh

আরও পড়ুন; RRR Box Office Collection; বক্স অফিসে দৌড়াচ্ছে RRR
আরও পড়ুন; Advantages of curd; নিয়মিত দই খাওয়ার উপকারিতা

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular