Tuesday, October 4, 2022
HomeCORONAISL: ATK-MB players test Corona  postive, match postponed এটিকে মোহনবাগানে করোনার থাবা!...

ISL: ATK-MB players test Corona  postive, match postponed এটিকে মোহনবাগানে করোনার থাবা! আইএসএলে স্থগিত ওডিশা এফসি ম্যাচ

ISL: ATK-MB players test Corona  postive, match postponed এটিকে মোহনবাগানে করোনার থাবা! আইএসএলে স্থগিত  ওডিশা এফসি ম্যাচ

সাম্যজিৎ ঘোষ ইন্ডিয়া নিউজ বাংলা:  আইএসএলের জৈব সুরক্ষা বলয়ে এবার করোনার থাবা। করোনা পরিস্থিতিতে গোয়ার দর্শকশূন্য স্টেডিয়ামেই হচ্ছে আইএসএলের সব ম্যাচ। কিন্তু তাতেও ঠেকানো গেল না করোনার থাবা। অসমর্থিত সূত্রের খবর, রয় কৃষ্ণ করোনা আক্রান্ত হয়েছেন। তারই জেরে আজকের এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ওডিশা এফসি ম্যাচ স্থগিত করে দিল আইএসএল কর্তৃপক্ষ। এই ম্যাচটি পরবর্তী সময়ে আয়োজন করা হবে বলেও জানানো হয়েছে।

ISL: ATK-MB players postive, match postponed এটিকে মোহনবাগানে করোনার থাবা! আইএসএলে স্থগিত আজকের ওডিশা এফসি ম্যাচ

এটিকে মোহনবাগানের একজন ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন। তারপরই আজকের ম্যাচ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত। আজ আইএসএলে ডাবল হেডার ছিল। ফলে ফতোরদার এটিকে মোহনবাগান বনাম ওডিশা এফসি ম্যাচ স্থগিত করে দেওয়া হলেও রাত সাড়ে ৯টা থেকে ব্যাম্বোলিমে এফসি গোয়া বনাম চেন্নাইয়িন এফসি ম্যাচটি হবে নির্ধারিত সূচি মেনেই। আইএসএলের তরফে জানানো হয়েছে, এটিকে মোহনবাগানের ফুটবলারের করোনা ধরা পড়ার পর ফুটবলার ও সাপোর্ট স্টাফদের সুরক্ষা নিশ্চিত করতেই মেডিক্যাল টিমের পরামর্শ মেনে ম্যাচটি স্থগিত করা হয়েছে।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular