Friday, September 30, 2022
HomeবিদেশPakistan Political Crisis Latest News : ইমরান আজ সন্ধ্যায় পদত্যাগ করতে পারেন;...

Pakistan Political Crisis Latest News : ইমরান আজ সন্ধ্যায় পদত্যাগ করতে পারেন; পিটিআই এমপির দাবি- বড় ঘোষণা করতে পারেন ইমরান

ইন্ডিয়া নিউজ বাংলা

Pakistan Political Crisis Latest News

পাকিস্তান :  অনাস্থা প্রস্তাব খারিজ এবং জাতীয় পরিষদ ভেঙে দেওয়ার ইস্যুতে ইমরান খানকে সুপ্রিম কোর্টের মুখোমুখি হতে হয়েছে। এর পর ইমরানের পদত্যাগ নিয়ে জল্পনা আরও জোরদার হয়েছে। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ইমরান আজ সন্ধ্যায় তার ভাষণে মন্ত্রিসভার পাশাপাশি পদত্যাগ করতে পারেন। পিটিআই সাংসদ ফয়সাল জাভেদ টুইট করে দাবি করেছেন যে আজ ইমরান খান একটি বড় ঘোষণা করতে চলেছেন। এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদের বক্তব্যও সামনে এসেছে। রশিদ বলেন- আমি আগেই ইমরানকে পদত্যাগের পরামর্শ দিয়েছিলাম। গত তিন মাস ধরে তাকে পদত্যাগ করতে বলছি।

Untitled design 43

আদালতের সঙ্গে বিরোধ চান না ইমরান খান

পিটিআই সূত্র জানিয়েছে- বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের রায়ের পর ইমরান খানের বাড়িতে দলীয় নেতাদের বৈঠক হয়।আমরা জনগণের সামনে আমাদের পক্ষ তুলে ধরব এবং বলব যে এই পুরো ষড়যন্ত্রটি আমেরিকার মদতে বিরোধীরা করেছে। প্রয়োজনে সেই চিঠিটিও জনগণের সামনে আনা হবে,। দল কোনো অবস্থাতেই নিজেদের দুর্বলতা দেখাবে না।

বিরোধীদের সমাবেশে নওয়াজের ভাষণ হতে পারে

বিরোধীদের প্রস্তুতি হলো তারা ইসলামাবাদে সমাবেশ করবে। এরপর দলটির নেতারা পালাক্রমে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন। নওয়াজ শরিফ লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সমাবেশে ভাষণ দিতে পারেন।বিরোধী জোটের প্রধান মাওলানা ফজল-উর-রহমান বলেছেন, তার জোট ইমরান খানের দলকে দেশের চারটি প্রদেশের কোনোটিতেই ক্ষমতায় আসতে দেবে না। রেহমান বলেন, সুপ্রিম কোর্টের রায় গণতন্ত্রের জয়, স্বৈরাচারের পরাজয়। এর বেশি কিছু না। আমরা থাকবো না এ দেশে গণতন্ত্র থাকতে হবে।

Pakistan Political Crisis Latest News

আর ও পড়ুন Russia suspended from UN Human Rights Council ইউক্রেনে নৃশংস হত্যালীলার জের! রাষ্ট্রসংঘের মানবাধিকার পরিষদ থেকে সাসপেন্ড রাশিয়া

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular