Monday, September 26, 2022
HomeবিদেশRussian Man And Wife discussing Rape Of Ukrainian Women রাশিয়ান পুরুষ...

Russian Man And Wife discussing Rape Of Ukrainian Women রাশিয়ান পুরুষ সেনা এবং স্ত্রী ইউক্রেনীয় নারীদের ধর্ষণ নিয়ে টেলিফোনে কথোপকথন ফাঁস

ইন্ডিয়া নিউজ বাংলা

নতুন দিল্লি: রাশিয়া গত ৫০ দিনেরও বেশি সময় ধরে ইউক্রেনে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। এ সময় ইউক্রেনের অনেক জায়গায় রুশ সেনাদের বর্বরতা ও নিষ্ঠুরতার খবরও সামনে এসেছে। এদিকে, এখন ইউক্রেন সিকিউরিটি সার্ভিস একটি অডিও প্রকাশ করেছে, যেখানে একজন রুশ সৈন্য তার স্ত্রীর কাছে ফোনে ইউক্রেনে নারীদের ধর্ষণের অনুমতি চাইছে। শুধু তাই নয়, এই রুশ সেনার স্ত্রীও তাকে ধর্ষণ করlর অনুমতি দিয়েছেন।

এই দুজনের পরিচয় নিয়ে বড় দাবি করেছে একটি সংবাদ সংস্থা। জানা গেছে যে ইউক্রেনীয় নিরাপত্তা পরিষেবা খেরসন অঞ্চল থেকে একটি কলে শোনা এই কথা শোনা গেছে যে একজন মহিলাকে একজন পুরুষকে ইউক্রেনীয় মহিলাদের ধর্ষণ করার অনুমতি দেওয়ার কথা শোনা যায়। মহিলা তখন হেসে বললেন- হ্যাঁ, অনুমতি দিচ্ছি। এই সংস্থার নাম রেডিও ফ্রি ইউরোপ/রেডিও লিবার্টি এবং এটি মার্কিন সরকারের তহবিলের মাধ্যমে পরিচালিত হয়। এই সংস্থার মতে, অডিওতে থাকা ব্যক্তিকে 27 বছর বয়সী রোমান বাইকোস্কি হিসাবে চিহ্নিত করা হয়েছে। যদিও মহিলাটি তার স্ত্রী ওলগা বাইকভস্কি হিসাবে চিহ্নিত করা হয়েছে।

Rus 1

দুজনের ফোন নম্বর খুঁজলাম

RFE/RL-এর রাশিয়ান পরিষেবা এবং স্কিমগুলির রিপোর্টাররা RFE/RL-এর ইউক্রেনীয় পরিষেবার সহযোগিতায় একটি প্রচারাভিযান পরিচালনা করেছে বলে জানা গেছে। এতে ইউক্রেনের সিকিউরিটি সার্ভিসের সোর্সের মাধ্যমে ফোনে কথা বলা দুজনের ফোন নম্বর বের করা হয়। ফোন নম্বরের মাধ্যমে তারা রোমান ও তার স্ত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পৌঁছায়।রোমানের স্ত্রী ওলগা বাইকভস্কি স্বীকার করেছেন যে স্বামী সেভাস্তোপলে ছিলেন। RFE/RL দ্বারা যোগাযোগ করা হলে, ওলগা জানায় যে রোমান আহত এবং চিকিৎসাধীন। এরপর তিনি কোনো প্রশ্নের উত্তর দেননি।

এখনও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি

এক প্রতিবেদনে বলা হয়েছে, রোমান ও তার স্ত্রীর অস্বীকৃতি সত্ত্বেও ফোন কলের কণ্ঠের সঙ্গে দুজনের কণ্ঠ মিলে যায়। কিন্তু তাদের দুজনের বিরুদ্ধে ধর্ষণের কোনো অভিযোগ নেই এবং দুজনের বিরুদ্ধে কোনো মামলাও হয়নি।মনে করা হচ্ছে ফোন কলে দুজনেই রসিকতা করছেন, তবে রাশিয়া ও ইউক্রেনের মধ্যে ভয়াবহ যুদ্ধের পরিপ্রেক্ষিতে এমন রসিকতা উপেক্ষা করা যাবে না।

Russian Man And Wife discussing Rape Of Ukrainian Women

আর ও পড়ুন Ukraine attack Russia ইউক্রেনের ক্ষেপণাস্ত্রে  রাশিয়ার যুদ্ধজাহাজ ডুবেছে, অস্বীকার পুতিনের দেশের

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular